08:11pm  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  ঝিনাইদহে ধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার     »  বিএনপি-জামায়াতের মদদ ছাড়া গ্রেনেড হামলা হয় নাই     »  আমার এই কষ্টের কথা বোঝেন প্রধানমন্ত্রী     »  সামগ্রিক ও নিরপেক্ষ তদন্তকে বাধা দিয়ে চার্জশিট প্রদান     »  সিলেটের জৈন্তাপুরে বাংলাদেশের সীমানায় বিএসএফ’র গুলি, দুই চোরাকারবারি গুলিবিদ্ধ     »  গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলা জড়িতদের বিচারের দাবিতে সমাবেশ     »  ২১ আগস্ট গ্রেনেট হামলায় প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ      »  বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত নিশাত     »  ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হাওয়া ভবন থেকেই করা হয়েছিল     »  জাতির বিরুদ্ধে সব ধরনের ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে    



ফখরুলের আসনে নির্বাচন করবেন হিরো আলম
১১ মে ২০১৯, ২৮ বৈশাখ ১৪২৬, ৫ রমজান ১৪৪০



শনিবার দুপুরে বগুড়া প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের বগুড়া-৬ আসনে জাতীয় সংসদ উপ-নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দিলেন হিরো আলম।

বগুড়া জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংসদ সদস্য নির্বাচিত হন। ৩০ এপ্রিলের মধ্যে শপথ না নেয়ায় এই আসনটি শূন্য ঘোষণা করা হয়। বগুড়া সদর আসন শূন্য ঘোষণা হওয়ায় আগামী ২৪ জুন এই আসনে উপ-নির্বাচনের তারিখ নির্ধারণ করেছে নির্বাচন কমিশন।
হিরো আলম সাংবাদিকদের জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সম্মান করে তিনি বগুড়া-৬ সদর আসনে প্রার্থী হননি। প্রার্থী হয়েছিলেন বগুড়া-৪ আসন থেকে। খালেদা জিয়া একটি দলের প্রধান, তাকে সম্মান করা তার কর্তব্য। হিরো আলম বলেন, তিনি বগুড়া সদর আসনের ভোটার। কিন্তু এই আসনে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া বারবার বিপুল ভোটের নির্বাচিত হয়েছেন। এবার এই আসনে তিনি নেই। তাই হিরো আলমের জয়ের পাল্লা ভারী হয়ে উঠেছে। এবার জাতীয় সাংস্কৃতিক পার্টি থেকে হিরো আলম বগুড়া-৬ সদর আসনের উপ-নির্বাচনে অংশ নেবেন। জাতীয় সাংস্কৃতিক পার্টি কেন্দ্রীয় কমিটির তিনি সহ সাংগঠনিক সম্পাদক। দল থেকে মনোনয়ন চাওয়া হয়েছে। দল যদি তাকে মনোনয়ন না দেয়, তাহলে তিনি তার প্রতীক সিংহ মার্কায় স্বতন্ত্র হয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবেন।

এর আগে, হিরো আলম বগুড়ার-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ মার্কায় ভোটের মাঠে নমেন। সেই নির্বাচনে তিনি ৬৩৮ ভোট পেয়েছিলেন। এই আসন থেকে ভোটে নির্বাচিত হন বিএনপির প্রার্থী আলহাজ্ব মোশারারফ হোসেন।

এর আগে, গত ৬ মার্চ স্ত্রীকে পেটানোর অভিযোগে হিরো আলমের শ্বশুর সাইফুল ইসলামের অভিযোগের প্রেক্ষিতে বগুড়া সদর থানা পুলিশ তাকে গ্রেফতার করেছিল। সেই মামলায় পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করেছিল। পরে মামলাটি আপোষ হয়। ১৮ এপ্রিল তিনি জামিনে মুক্ত হন।

১৯৮৫ সালের ২০ জানুয়ারি বগুড়া সদরের এরুলিয়ায় জন্মগ্রহণ করেন আশরাফুল আলম। কিন্তু বিনোদন জগতে এসে হয়ে যান হিরো আলম। তার পিতার নাম আব্দুর রাজ্জাক, মা আশরাফুন বেগম। প্রথম দিকে নিজ গ্রামে সিডি বিক্রির কাজ করতেন এবং পরবর্তীতে স্যাটেলাইট টিভি সংযোগের (ক্যাবল অপারেটর) ব্যবসায় নামেন। ক্যাবল সংযোগের ব্যবসা চলাকালে শখের বশে তিনি মিউজিক ভিডিও নির্মাণ করেন। ২০১৬ সালের দিকে এই মিউজিক ভিডিওগুলো ইউটিউবে, ফেসবুকে আপলোড করার পর থেকে তার পরিচিতি ছড়িয়ে পড়ে। হিরো আলমের প্রথম বাংলা চলচ্চিত্র মার ছক্কাতে অভিনয় করেন।
এই নিউজ মোট   1284    বার পড়া হয়েছে


নির্বাচন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.