08:10pm  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  ঝিনাইদহে ধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার     »  বিএনপি-জামায়াতের মদদ ছাড়া গ্রেনেড হামলা হয় নাই     »  আমার এই কষ্টের কথা বোঝেন প্রধানমন্ত্রী     »  সামগ্রিক ও নিরপেক্ষ তদন্তকে বাধা দিয়ে চার্জশিট প্রদান     »  সিলেটের জৈন্তাপুরে বাংলাদেশের সীমানায় বিএসএফ’র গুলি, দুই চোরাকারবারি গুলিবিদ্ধ     »  গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলা জড়িতদের বিচারের দাবিতে সমাবেশ     »  ২১ আগস্ট গ্রেনেট হামলায় প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ      »  বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত নিশাত     »  ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হাওয়া ভবন থেকেই করা হয়েছিল     »  জাতির বিরুদ্ধে সব ধরনের ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে    



নিউইয়র্কে বিশ্ব সংবাদমাধ্যম সম্মেলনে তাসমিমা হোসেন
১৩ মে ২০১৯, ৩০ বৈশাখ ১৪২৬, ৭ রমজান ১৪৪০



বিশ্বের রাজধানী খ্যাত নিউইয়র্কে সোমবার থেকে শুরু হচ্ছে বিশ্ব সংবাদমাধ্যম সম্মেলন (ওয়ার্ল্ড কংগ্রেস অব নিউজ মিডিয়া)। ইন্টারন্যাশনাল নিউজ মিডিয়া অ্যাসোসিয়েশন (ইনমা) আয়োজিত এ সম্মেলনে বিশ্বের ৩৮টি দেশের প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমের ৪৭৫ জন সম্পাদক, সাংবাদিক ও ব্যবস্থাপনার সঙ্গে জড়িত কর্তাব্যক্তিরা যোগ দিচ্ছেন। আগামী ১৭ মে পর্যন্ত নিউইয়র্ক সিটির বিভিন্ন ভেন্যুতে হবে এই সম্মেলন।

বিশ্ব সংবাদমাধ্যম সম্মেলনে বাংলাদেশ থেকে যোগ দিচ্ছেন বাংলাদেশের প্রাচীনতম দৈনিক ইত্তেফাক সম্পাদক তাসমিমা হোসেন এবং প্রথম আলো সম্পাদক মতিউর রহমান।

বিশ্ব সংবাদমাধ্যম সম্মেলনে অংশগ্রহণকারী দেশগুলোর মধ্যে রয়েছে যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, আর্জেন্টিনা, অস্ট্রিয়া, বেলজিয়াম, ব্রাজিল, চিলি, কলম্বিয়া, কোস্টারিকা, ক্রোয়েশিয়া, ডেনমার্ক, এল সালভেদর, এস্তোনিয়া, ফিনল্যান্ড, ফ্রান্স, জার্মানি, হংকং, ইন্ডিয়া, আয়ারল্যান্ড, জ্যামাইকা, মেক্সিকো, নেদারল্যান্ডস, নিউজিল্যান্ড, নরওয়ে, পেরু, পোল্যান্ড, পুয়ের্তোরিকো, রাশিয়া, সিঙ্গাপুর, স্লোভাকিয়া, সাউথ আফ্রিকা, সাউথ কোরিয়া, স্পেন, সুইডেন, সুইজারল্যান্ড, যুক্তরাজ্য ও উরুগুয়ে। এসব দেশের মধ্যে যুক্তরাষ্ট্রের সর্বোচ্চসংখ্যক ২৪০ জন সাংবাদিক, সম্পাদক ও মিডিয়ার কর্তাব্যক্তিরা যোগ দিচ্ছেন।

বিশ্ব সংবাদ মাধ্যম সম্মেলনে প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রযুক্তির ব্যবহার, গণমাধ্যমের আধুনিকায়ন, বিজ্ঞাপন ও বাণিজ্যিক বিপণনসহ গণমাধ্যমের নানান ব্যবসায়িক দিক নিয়ে বিভিন্ন সেমিনার ও কর্মশালা অনুষ্ঠিত হবে। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মিডিয়া নিউইয়র্ক টাইমস, ওয়াল স্ট্রিট জার্নাল, সিবিএস নিউজ, ইউএসএ টুডে নেটওয়ার্ক, থমসন রয়টার্স, নিউইয়র্ক ডেইলি নিউজ, সার্চ ইঞ্জিন গুগল ও ফেসবুক এই সম্মেলনে সহায়তা করছে।

এই নিউজ মোট   708    বার পড়া হয়েছে


প্রবাস



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.