08:53am  Thursday, 23 May 2019 || 
   
শিরোনাম
 »  না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক শামীম রেজা !     »  ঠাকুরগাঁওয়ে গৃহবধু হত্যা মামলার ৩ আসামী আটক     »  সংবাদ সম্মেলন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান     »  পলাশবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী     »  ফুলছড়ির গজারিয়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা     »  গাইবান্ধায় ‘সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা     »  গাইবান্ধায় ক্রিকেট লীগ     »  গাইবান্ধায় জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল     »  রংপুর সুগার মিলে শ্রমিক-কর্মচারীদের ‘ওভার টাইম’ কাজের ভাতা কর্তনের অভিযোগ     »  গোবিন্দগঞ্জে ধান কাটামাড়াই যন্ত্র কম্বাইন হারভেস্টার প্রদর্শনী ও কৃষক মাঠ দিবস   



সাহস থাকলে গ্রেফতার করুন
১৩ মে ২০১৯, ৩০ বৈশাখ ১৪২৬, ৭ রমজান ১৪৪০



ভারতের পশ্চিমবঙ্গের তিন জায়গায় নির্বাচনি সভা করার কথা ছিল বিজেপি সভাপতি অমিত শাহর। কিন্তু যাদবপুরের সভার অনুমতি দেয়নি রাজ্যটির প্রশাসন।

এ ঘটনায় রাজ্যটির মুখ্যমন্ত্রী ও তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর চটেছেন তিনি। দক্ষিণ চব্বিশ পরগনার জয়নগরের সভা থেকে পশ্চিমবঙ্গ প্রশাসনকে চ্যালেঞ্জ করেছেন বিজেপি সভাপতি।

মমতাকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেছেন, ‘মমতা দিদি আমি এই বাংলায় দাঁড়িয়ে জয় শ্রী রাম বলছি। আর কলকাতার দিকে রওনা হচ্ছি। আপনার যদি সাহস থাকে তাহলে আমায় গ্রেফতার করুন।' খবর এনডিটিভির।

তিনি বলেন, ‘সোমবার আমার তিন জায়গায় সভা করার কথা ছিল। এক জায়গায় মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় ভোটে লড়ছেন। আমি সভা করলে ভাইপো হেরে যেতে পারেন বলে মমতা ভয় পেয়েছেন। তাই আমার সভার অনুমতি বাতিল করে দিয়েছেন তিনি।'

এ ঘটনায় বিজেপি নির্বাচন কমিশনকে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আহ্বান জানিয়েছে।

ভোটের মাঠে কিছুদিন থেকেই তৃণমূলকে আক্রমণ করছে বিজেপি নেতারা।

রোববার পশ্চিমবঙ্গে এসে কেন্দ্রীয় মন্ত্রী মুক্তার আব্বাস নকভি তৃণমূলকে কটাক্ষ করেন। তিনি বলেন, দেশের একজন স্থায়ী প্রধানমন্ত্রী প্রয়োজন। চুক্তির ভিত্তিতে প্রধানমন্ত্রীর আসনে বসবেন এমন কাউকে দেশের দরকার নেই।

পাশাপাশি ভোটে সন্ত্রাসের অভিযোগ তুলে তৃণমূলকে আক্রমণ করেন তিনি।

প্রায় একই সময়ে দিল্লিতে আরেক কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরের নেতৃত্বে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় বিজেপির এক প্রতিনিধি দল। তাদের অভিযোগ, পশ্চিমবঙ্গে নির্বাচনে কারচুপি করেছে তৃণমূল।

তৃণমূলের বিরুদ্ধে কারচুপির অভিযোগ নিয়ে কমিশনের প্রতিনিধিদের সঙ্গে দেখা করেন বিজেপি নেতারা।


এই নিউজ মোট   396    বার পড়া হয়েছে


আন্তর্জাতিক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.