07:39pm  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলাকারিদের বিচারের দাবিতে সমাবেশ     »  ২১ আগস্ট গ্রেনেট হামলায় প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ      »  বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত নিশাত     »  ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হাওয়া ভবন থেকেই করা হয়েছিল     »  জাতির বিরুদ্ধে সব ধরনের ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে      »  আজ কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী     »  আবারো প্রিয়াঙ্কাকে ভালবাসার প্রমাণ দিলেন নিক     »  বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সেবা দিতে শুরু করেছে      »  ২১ শে আগস্টে হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না     »  ২১ আগস্ট মামলার আপিলের পেপারবুক তৈরিতে আরও চারমাস   



স্বপ্নে চাকরি পাওয়া সেই বাবা বললেন, বাকি জীবনটা সতাতার সঙ্গে কাটাবেন
১৩ মে ২০১৯, ৩০ বৈশাখ ১৪২৬, ৭ রমজান ১৪৪০



স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির সেই বাবার হাতে রবিবার নিয়োগপত্র তুলে দেন। অর্থের অভাবে সন্তানের জন্য অনৈতিকভাবে দুধ নিতে গিয়ে ধরা পড়া সেই বাবা দুঃখপ্রকাশ করেছেন। একই সঙ্গে বাকি জীবনটা সতাতার সঙ্গে কাটানোর প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। অনুতপ্ত সেই বাবা জানিয়েছেন, সন্তানের মুখের কথা ভেবে তিনি কাণ্ডজ্ঞান হারিয়েছিলেন। সন্তানের জন্য এখন বাকি জীবনও কাটাবেন সততার সাথে।

১১ মাসের শিশু সন্তানের জন্য যে প্রতিষ্ঠান থেকে রবিবার রাতে অনৈতিকভাবে দুধ নিতে গিয়ে ধরা পড়েছিলেন, সেই সুপার শপ 'স্বপ্ন' তাকে এক্সিকিউটিভ পদে চাকরি দিয়েছে। রবিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলামের উপস্থিতে তাকে এ নিয়োগপত্র হস্তান্তর করে সুপার শপ 'স্বপ্ন' কর্তৃপক্ষ।
চাকরি পাওয়ার পর অনুতপ্ত সেই বাবা আরও বলেন, 'অনেকদিন বেকার ছিলাম। প্রেসার নিতে পারছিলাম না। যেটা আমি চাইনি, হিতাহিত জ্ঞান না থাকায় সেটি করে ফেলেছি। এর জন্য আমি লজ্জিত।'

এদিকে, মানবিক বিবেচনা থেকেই এক বাবার পাশে দাঁড়ানো কথা জানিয়ে স্বপ্ন বলছে, এখন সময় সেই বাবার সততা প্রমাণের। স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, এমন ঘটনা মর্মস্পর্শী। এখন সেই বাবাকে সততা এবং দক্ষতা দিয়ে ক্যারিয়ারে এগোতে হবে। দক্ষতার সাথে কাজ করলে স্বপ্নের কোনো কর্মী তাকে কখনোই কটু কথা বলবে না।

এর আগে, শুক্রবার রাতে স্বপ্নের একটি আউটলেট থেকে সন্তানের জন্য অনৈতিকভাবে দুধ নিতে গিয়ে ধরা পড়েন ওই বাবা। রাজধানীতে সড়কে কর্তব্যরত থাকা অবস্থায় এমন হৃদয়বিদারক ঘটনার মুখোমুখি হন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার জাহিদুল ইসলাম। এরপর তিনি তার ফেসবুক পোস্টের মাধ্যমে তা সবার কাছে তুলে ধরেন। পরে সোশ্যাল সাইটে তোলপাড় পড়ে যায়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই বাবার বিষয়টি ভাইরাল হওয়ার পর তা নজরে আসে স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসিরের। পরে তার নির্দেশে সেই বাবা ও সন্তানের দায়িত্ব নেওয়ার জন্য পদক্ষেপ নেওয়ার কথা জানান স্বপ্ন কর্তৃপক্ষ।

এই নিউজ মোট   1344    বার পড়া হয়েছে


মুক্তমত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.