09:58am  Thursday, 23 May 2019 || 
   
শিরোনাম
 »  না ফেরার দেশে চলে গেলেন সাংবাদিক শামীম রেজা !     »  ঠাকুরগাঁওয়ে গৃহবধু হত্যা মামলার ৩ আসামী আটক     »  সংবাদ সম্মেলন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান     »  পলাশবাড়ীতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচী     »  ফুলছড়ির গজারিয়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট সভা     »  গাইবান্ধায় ‘সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানসমূহের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভা     »  গাইবান্ধায় ক্রিকেট লীগ     »  গাইবান্ধায় জেলা প্রশাসনের ইফতার ও দোয়া মাহফিল     »  রংপুর সুগার মিলে শ্রমিক-কর্মচারীদের ‘ওভার টাইম’ কাজের ভাতা কর্তনের অভিযোগ     »  গোবিন্দগঞ্জে ধান কাটামাড়াই যন্ত্র কম্বাইন হারভেস্টার প্রদর্শনী ও কৃষক মাঠ দিবস   



সিলেটে চিকিৎসককে ধর্ষণ ও খুনের হুমকিদাতা ছাত্রলীগ নেতা গ্রেপ্তারের দুই ঘণ্টা পর মুক্ত
১৪ মে ২০১৯, ৩১ বৈশাখ ১৪২৬, ৮ রমজান ১৪৪০



সিলেট ব্যুরো প্রধান : সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের এক শিক্ষানবিশ চিকিৎসককে হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে করা মামলায় গ্রেপ্তারের দুই ঘণ্টা পর জামিনে মুক্ত হয়েছেন আলোচিত ছাত্রলীগ নেতা সারওয়ার হোসেন চৌধুরী। তিনি সিলেট দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি পদে দায়িত্বে রয়েছেন। মঙ্গলবার বেলা ১টায় সিলেট নগরের বন্দর বাজার কোর্ট পয়েন্ট এলাকা থেকে সারোয়ারকে গ্রেপ্তার করে কোতোয়ালি থানা-পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসককে হত্যা ও ধর্ষণের হুমকির অভিযোগে গতকাল সোমবার রাতে কোতোয়ালি থানায় সারোয়ার হোসেন চৌধুরীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৮-১০ জনকে আসামি করে মামলা করা হয়। মামলা দায়েরের পর আজ বেলা একটার দিকে সারোয়ারকে নগরের কোর্ট পয়েন্ট এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

এ সময় তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে আদালত থেকে জামিনে রয়েছেন বলে মৌখিকভাবে জানালেও জামিনে কোন কাগজপত্র দেখাতে পারেননি। সারোয়ারকে থানায় নিয়ে যাওয়ার প্রায় দুই ঘণ্টা পর আদালত থেকে জামিনের কাগজ তাঁর আইনজীবী আইনশৃঙ্খলা বাহিনীকে দেখালে পরে তাঁকে ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা বিষয়টি নিশ্চিত করে বলেন, শিক্ষানবিশ চিকিৎসককে হুমকির ঘটনায় ছাত্রলীগ নেতা সারোয়ারকে গ্রেপ্তার করা হয়েছিল। গ্রেপ্তারের সময় তিনি জামিনে রয়েছেন বলে পুলিশকে জানান।

তবে সে সময় তিনি জামিনের কোনো কাগজপত্র দেখাতে পারেননি। পরে তাঁর আইনজীবী সিলেটের অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম আদালতের দেওয়া জামিনের কাগজপত্র দেখালে তাঁকে ছেড়ে দেওয়া হয়। উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার দুপুরে নিজ সংগঠনের এক সহকর্মীর পেটে ব্যথার চিকিৎসা নিতে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে যান সারোয়ার।

এ সময় তাদের সঙ্গে আরও ১৫-১৬ জন যুবক ছিলেন। রোগীর চিকিৎসার স্বার্থে দুজন বাদে বাকিদের ওয়ার্ডের বাইরে অবস্থান করতে বললে সারওয়ার ক্ষেপে যান এবং শিক্ষানবিশ চিকিৎসককে বিভিন্নভাবে অপদস্থ করেন।

এ সময় তিনি এক শিক্ষানবিশ চিকিৎসককে নিজের কাছে থাকা চাকু দিয়ে হত্যা ও হাসপাতালের বাইরে গেলে ধর্ষণ করার হুমকি দেন বলে অভিযোগ ওঠে।

এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার রাতে প্রতিবাদ ও বিক্ষোভ করেন হাসপাতালের কর্মরত শিক্ষানবিশ চিকিৎসকেরা। শুক্রবার থেকে এ ঘটনার প্রতিবাদে কর্মবিরতি পালন করেন হাসপাতালের শিক্ষানবিশ চিকিৎসকেরা।

এ ঘটনায় সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে শনিবার বিকেলে কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি করা হয়। এরই ধারাবাহিকতায় গত সোমবার রাতে সিলেট কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করলে আজ মঙ্গলবার তাকে গ্রেফতার করা হয়।


কাওছার আহমদ

সিলেট ব্যুরো প্রধান

এই নিউজ মোট   384    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.