08:33pm  Wednesday, 21 Aug 2019 || 
   
শিরোনাম
 »  ঝিনাইদহে ধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার     »  বিএনপি-জামায়াতের মদদ ছাড়া গ্রেনেড হামলা হয় নাই     »  আমার এই কষ্টের কথা বোঝেন প্রধানমন্ত্রী     »  সামগ্রিক ও নিরপেক্ষ তদন্তকে বাধা দিয়ে চার্জশিট প্রদান     »  সিলেটের জৈন্তাপুরে বাংলাদেশের সীমানায় বিএসএফ’র গুলি, দুই চোরাকারবারি গুলিবিদ্ধ     »  গোবিন্দগঞ্জে গ্রেনেড হামলা জড়িতদের বিচারের দাবিতে সমাবেশ     »  ২১ আগস্ট গ্রেনেট হামলায় প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ      »  বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত নিশাত     »  ২১ আগস্ট গ্রেনেড হামলার পরিকল্পনা হাওয়া ভবন থেকেই করা হয়েছিল     »  জাতির বিরুদ্ধে সব ধরনের ষড়যন্ত্রের প্রতি সতর্ক দৃষ্টি রাখতে    



সিসি ক্যামেরা ভেঙ্গে পরিকল্পিত ভাবে সাংবাদিক আজাদের ওপর সন্ত্রাসি হামলা
১৪ মে ২০১৯, ৩১ বৈশাখ ১৪২৬, ৮ রমজান ১৪৪০



ঝালকাঠি প্রতিনিধি: "বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম" বিএমএসএফ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও অনলাইন সম্পাদক পরিষদের আহবায়ক সাংবাদিক আবুল কালাম আজাদের ওপর সন্ত্রাসি হামলার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ'র কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর বিকেলে তাদের পাঠানো এক বিবৃতিতে সাংবাদিক নেতার ওপর অতর্কিত হামলায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন এবং সেই সাথে সরকার তথা দেশের আইন শৃংখলা বাহিনীর দৃষ্টি আকর্ষন করে বলেছেন, সাংবাদিকেরা আজ আর কোথাও নিরাপদ নয়। ব্যক্তি স্বার্থে যে কেউ সাংবাদিকের গায়ে হাত তুলতে দ্বিধাবোধ করছেন না। সাংবাদিকেরা যেন ফুটবল। যেমন খুশি খেলতে পারছেন! এই অবস্থা থেকে সাংবাদিকদের বেরিয়ে আসতে হবে। সাংবাদিক সমাজকে মুক্তি দিতে হবে। সাংবাদিক নির্যাতন বন্ধে যুগোপযোগি আইন প্রণয়ন করতে হবে। সন্ত্রাসী অনিক ও তার সহযোগিদের গ্রেফতার করা না হলে সংগঠনের পক্ষ থেকে কঠোর কর্মসূচী গ্রহনেরও হুশিয়ারী দেয়া হয়।

এ বিষয় সাংবাদিক আবুল কালাম আজাদের কাছে জানতে চাওয়া হলে আহত সাংবাদিক নেতা জানান, পূর্ব পরিকল্পিত ভাবে সন্ত্রাসী  অনিক ও তার সহযোগি জুয়েল ও মাহবুব আমার বাসার নিচে গ্যারেজে অবস্থান করে। দুপুর আনুমানিক সাড়ে বারোটার সময় আমি আমার বাসার নিচে আসলে গ্যারেজে বহিরাগত গাড়ি রাখাকে কেন্দ্র করে অনিক ও তার ৪/৫ সহযোগীরা আগে গ্যারেজে থাকা সিসি ক্যামেরা ভাংচুর করে তারপর কিছু বুঝে না উঠতেই তারা আমাকে শারিরীক ভাবে লাঞ্ছিত করে। আমার উপর অতর্কীত হামলা চালায়। আমি তাদের সাংবাদিক পরিচয় দিলে সন্ত্রাসি অনিক গোটা সাংবাদিক জাতিকে অকথ্য ভাষায় গালাগাল করে। তারা আরও ক্ষিপ্ত হয়ে আমাকে মারধর শুরু করে। এ নিয়ে বাড়াবাড়ি করলে আমার বড় ধরনের ক্ষয়ক্ষতি করবে বলে হুমকি দিয়ে মারধর করতে থাকে। এতে আমার দেহের বিভিন্ন অংশে রক্ত ফুলা যখম হয়। পরে স্থানীয় সাংবাদিকরা সংবাদ পেয়ে আমাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়। হামলা বিষয় তার কাছে জানতে চাওয়া হলে তিনি আরো জানান, আমি যতখানি জানি আমাকে যারা হামলা করেছে তারা হত্যা, মাদকসহ বিভিন্ন মামলার আসামি। আমি সুস্থ হলে সন্ত্রসীদের বিরুদ্ধে প্রশাসনের নিকট অর্থাৎ বাড্ডা থানায় অভিযোগ দায়ের করবো।

ইমাম বিমান, ঝালকাঠি


এই নিউজ মোট   2748    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.