07:24am  Friday, 18 Oct 2019 || 
   
শিরোনাম



যৌতুক না পেয়ে গৃহবধূকে গরম দুধ ঢেলে ঝলসে দিল স্বামী
১২ জুন ২০১৯, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ৮ শাওয়াল ১৪৪০



যৌতুক না পেয়ে আপিয়া বেগম (২৫) নামে এক গৃহবধূকে গরম দুধে ঝলসে দিয়েছেন তার স্বামী মাসুদ রানা। মঙ্গলবার রাতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এ ঘটনা ঘটে। আহত গৃহবধূকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন প্রতিবেশীরা।

মাসুদ রানা উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবি গ্রামের আব্দুস সামাদের ছেলে। আপিয়া বেগম একই গ্রামের আব্দুর রহমানের মেয়ে। এ ঘটনায় পুলিশ বুধবার সকালে মাসুদের ভাই সাজুকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।
হাসপাতাল ও স্থানীয়রা জানান, প্রায় ১৩ বছর আগে ৫০ হাজার টাকা যৌতুকে মাসুদের সঙ্গে বিয়ে হয় আপিয়ার। বিয়ের কিছুদিন সংসার ভালভাবে চললেও পরে জুয়া খেলা শুরু করে মাসুদ। এরপর স্ত্রীকে যৌতুকের চাপ দেন জুয়াড়ি মাসুদ রানা। সাধ্যমত জামাইয়ের চাহিদা পূরণ করেন আপিয়ার বাবা-মা। জুয়ায় টাকা হারিয়ে পুনরায় স্ত্রীর কাছে যৌতুকের দাবি করেন মাসুদ। সংসার সচল রাখতে ইটভাটায় শ্রমিকের কাজ নেন আপিয়া।  এরপরও যৌতুকের টাকা আনতে আপিয়াকে বাবার বাড়ি যেতে বলেন মাসুদ। পরে সোমবার আপিয়া বাবার বাড়ি না যাওয়ায় তার সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায় গরম দুধ আপিয়ার শরীরে ঢেলে দেয় মাসুদ। এতে আপিয়ার পিঠ ও গলা ঝলসে যায়। এসময় তার চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
 
হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাঈম হাসান নয়ন বলেন, আপিয়া'র শরীরের কিছু অংশ ঝলছে গেছে। বর্তমানে তিনি  চিকিৎসাধীন রয়েছেন। হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, এ ঘটনায় আপিয়া বাদী হয়ে মামলা দিলে বুধবার ভোর রাতে অভিযান চালিয়ে মাসুদকে না পেয়ে তার ভাই সাজুকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।
এই নিউজ মোট   1044    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.