12:35am  Wednesday, 17 Jul 2019 || 
   
শিরোনাম
 »  রিফাত হত্যায় সংশ্লিষ্টতা পাওয়ায় মিন্নিকে গ্রেফতার দেখানো হয়েছে     »  চ্যানেল আইতে ১৭ জুলাই, বুধবারে যা দেখবেন     »  ভোলাহাটে চূড়ান্ত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত     »  ঝালকাঠিতে মুক্তিযোদ্ধার বাড়ীতে ডাকাতির ঘটনায় পুলিশ সুপারের ঘটস্থল পরিদর্শন     »  মিয়ানমারকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে প্রধানমন্ত্রীর আহ্বান     »  লোভ দেখিয়ে আত্মসাৎ করেছেন ৩০০ কোটি টাকা     »  অধ্যাপক ফারুক একজন স্ট্যান্ডার্ড মানের গবেষক     »  সুষ্ঠু তদন্তের জন্য মিন্নিকে বাসা থেকে নিয়ে যাওয়া হয়েছে     »  আগামীকাল বুধবার এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ     »  পরিকল্পিতভাবেই এবারের জন্মদিনটা কাটাচ্ছেন ক্যাটরিনা!   



পরকীয়ার টানে স্বামীর ঘর থেকে স্বর্নালঙ্কার, টাকা লুট করে করে স্ত্রীর পলায়ন
২৩ জুন ২০১৯, ৯ আষাঢ় ১৪২৬, ১৯ শাওয়াল ১৪৪০



ঝালকাঠি প্রতিনিধি: পরকিয়ার টানে শারমিন আক্তার সাথী পিতা শাহাদত হোসেন। মাতাঃ রেহেনা বেগম সাং বেলুয়া ডাঘর দিঘা থানা নাজিরপুর জেলা পিরোজপুর। সাইফুল ইসলাম রিপন পিতা আব্দুল রশিদ মাতা রশিয়া বেগম সাং রাজা বাড়ী থানা নেছারা বাদ জেলা পিরোজপুর। অনেক দিন যাবৎ পরকিয়া প্রেম করে আসছিল।

এই ব্যাপারে সাথীর স্বামি জহিরুল ইসলাম (ফাহিম) বলেন,তার স্ত্রী সাথী অনেক দিন যাবৎ রিপনের সাথে পরকিয়া প্রেম ও শাররীক সম্পর্ক করে আসছিল। গত  তারিখ ১২/০৫/১৯ সাথী ও রিপনকে অপিত্তিকর অবস্থায় দেখতে পাই।সামাজিক ভাবে হেনস্থ না ওয়ার জন্য পারিবারিক ভাবে বসি তখন আমার স্ত্রী ক্ষমা চায় এবং আমাদেরকে বলে সে আর রিপনের সাথে কোন সম্পর্ক রাখবে না। তার কথার উপর ভিত্তি করে তাকে ক্ষমা করে দেই। তার অবৈধ সম্পর্কের কথা  আমার ইজ্জত রক্ষার্থে তাকে ক্ষমা করার পর আমার সরলতা ও অন্ধ বিশ্বাষকে পুজি করে আমাকে দূর্বল ভেবে সুযোগে আমার বসত ঘর থেকে পালিয়ে যায়। ঘটনার দিন সকাল বেলা উঠে দরজা খোলা পাওয়া যায় এবং ঘরের সব কিছু এলোমেলো দেখা যায়। তখন সাথীকে খোজা হয় কোথাও পাওয়া যায় না। ঘরের এলোমেলো জিনিস গোছাতে গিয়ে দেখা যায় তার ব্যবহারের জামা কাপড়,, ব্যবহারের দশ ভরি সোনা ও আমার মার ব্যবহারিত বারো ভরি চার রতি সোনা নিয়ে চলে যায়। আমার বাড়ী থেকে সকালে পালিয়ে গিয়ে বিকেল বেলায় আমার স্ত্রী  আমাকে ফোন দিয়ে বলে আমার কাবিনের টাকা আগামী কালকের মধ্যে না পেলে তর নামে মামলা করে টাকা নিব ও তর চাকরীও খাব।

তার কিছু দিন পর রিপন ও সাথী অনলাইন যোগাযোগ ফেসবুক এর মাধ্যমে আমার কাছ থেকে বিভিন্ন কৌশলে টাকা আদায় করে। আমি বিভিন্ন সময় জানতে পারি রিপন, সাথীকে দিয়ে বিভিন্ন হোটেলে দেহ ব্যবসা করায়। সাথী,রিপন ছাড়া ও আরো কয়েকটি বিয়ে করেছে বলে প্রমান আছে। দেহব্যবসা ও বিভিন্ন মানুষকে ব্লাকমেইল করেন তারা। তাদের সাথে যুক্ত হয়ে কাজ করেন আর কয়েক জন। তারা হলেন, আব্দুল হালিম,মোঃ ওয়াসিম, আব্দুল রশিদ সহ আর কয়েক জন। তিনি আর বলেন, রিপন ওয়ালটন কাস্টমার কেয়ারে কর্মরত থাকা অবস্থায় সেখানে পুলিশ নারী ও মাদক ব্যবসা সাথে জড়িত থাকার কারণে তাকে আটক করতে যায়। পিরোজপুর সদরে অবকাশ হোটেলের কাইয়ুম বলেন, শারমিন আক্তার সাথী আমাদের হোটেলে মাঝে মাঝে রাত কাটান বিভিন্ন লোকের সাথে।


 ইমাম বিমান, ঝালকাঠি


এই নিউজ মোট   1716    বার পড়া হয়েছে


মনোকথা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.