12:27am  Wednesday, 17 Jul 2019 || 
   
শিরোনাম
 »  রিফাত হত্যায় সংশ্লিষ্টতা পাওয়ায় মিন্নিকে গ্রেফতার দেখানো হয়েছে     »  চ্যানেল আইতে ১৭ জুলাই, বুধবারে যা দেখবেন     »  ভোলাহাটে চূড়ান্ত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত     »  ঝালকাঠিতে মুক্তিযোদ্ধার বাড়ীতে ডাকাতির ঘটনায় পুলিশ সুপারের ঘটস্থল পরিদর্শন     »  মিয়ানমারকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে প্রধানমন্ত্রীর আহ্বান     »  লোভ দেখিয়ে আত্মসাৎ করেছেন ৩০০ কোটি টাকা     »  অধ্যাপক ফারুক একজন স্ট্যান্ডার্ড মানের গবেষক     »  সুষ্ঠু তদন্তের জন্য মিন্নিকে বাসা থেকে নিয়ে যাওয়া হয়েছে     »  আগামীকাল বুধবার এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ     »  পরিকল্পিতভাবেই এবারের জন্মদিনটা কাটাচ্ছেন ক্যাটরিনা!   



চ্যাম্পিয়ন নয়'সা রে গা মা পা' এর তৃতীয় হলেন নোবেল!
১ জুলাই ২০১৯, ১৭ আষাঢ় ১৪২৬, ২৭ শাওয়াল ১৪৪০



ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় রিয়ালিটি শো 'সা রে গা মা পা' এর গানের প্রতিযোগিতায় এবারের বিশেষ চমক ছিলেন মাঈনুল আহসান নোবেল। এবারের আসরে অংশ নিয়ে ব্যাপক সাড়া ফেলেন বাংলাদেশের গোপালগঞ্জ জেলার এই ছেলে। এই শো এর প্রায় প্রতিটি পর্বেই একের পর এক গান গেয়ে বিচারকসহ সকল দর্শক শ্রোতাদের মুগ্ধ করেছেন তিনি। সবার প্রত্যাশা ছিলো এবারের আসরে চ্যাম্পিয়ন হবেন নোবেল। তবে শেষ পর্যন্ত তৃতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে নোবেলকে।

বিশেষ সূত্রের মাধ্যমে জানা যায়, এবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছেন অঙ্কিতা। প্রথম রানার আপ গৌরব ও স্নিগ্ধজিৎ এবং যৌথভাবে দ্বিতীয় রানারআপ বা তৃতীয় হয়েছেন নোবেল ও প্রীতম। তবে বিচারকদের ফলাফলে নোবেল তৃতীয় হলেও, দর্শকদের ভোটে তিনি মোস্ট ভিউয়ার চয়েস প্রাপ্ত হন।

শনিবার কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে 'সা রে গা মা পা' এর চূড়ান্ত পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানটি প্রচার হবে ২৮শে জুলাই।

নোবেল ছাড়া এ প্রতিযোগীতায় বাংলাদেশ থেকে বাপ্পী, অবন্তিসহ বেশ কয়েকজন অংশ নিয়েছিলেন, যারা বিভিন্ন পর্যায়ে এসে ঝড়ে গেছেন। কিন্তু চূড়ান্ত পর্ব পর্যন্ত নোবেল নিজেকে ধরে রাখতে সক্ষম হন।

এই নিউজ মোট   612    বার পড়া হয়েছে


সংগীত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.