12:29am  Wednesday, 17 Jul 2019 || 
   
শিরোনাম
 »  রিফাত হত্যায় সংশ্লিষ্টতা পাওয়ায় মিন্নিকে গ্রেফতার দেখানো হয়েছে     »  চ্যানেল আইতে ১৭ জুলাই, বুধবারে যা দেখবেন     »  ভোলাহাটে চূড়ান্ত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত     »  ঝালকাঠিতে মুক্তিযোদ্ধার বাড়ীতে ডাকাতির ঘটনায় পুলিশ সুপারের ঘটস্থল পরিদর্শন     »  মিয়ানমারকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে প্রধানমন্ত্রীর আহ্বান     »  লোভ দেখিয়ে আত্মসাৎ করেছেন ৩০০ কোটি টাকা     »  অধ্যাপক ফারুক একজন স্ট্যান্ডার্ড মানের গবেষক     »  সুষ্ঠু তদন্তের জন্য মিন্নিকে বাসা থেকে নিয়ে যাওয়া হয়েছে     »  আগামীকাল বুধবার এইচএসসি পরীক্ষার ফল প্রকাশ     »  পরিকল্পিতভাবেই এবারের জন্মদিনটা কাটাচ্ছেন ক্যাটরিনা!   



দর্শক কি চাঁদনীকে ভুলে যেতে বসেছে?
০২ জুলাই ২০১৯, ১৮ আষাঢ় ১৪২৬, ২৮ শাওয়াল ১৪৪০



চাঁদনী। নৃত্যশিল্পী, মডেল ও অভিনেত্রী। বাংলাভিশনে প্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক নাটক 'পাগলা হাওয়া'। এ নাটক, বর্তমান ব্যস্ততা ও অন্যান্য প্রসঙ্গে কথা হয় তার সঙ্গে-

অনেক দিন ধরে 'পাগলা হাওয়া' ধারাবাহিক নাটকটি প্রচার হচ্ছে। দর্শকের কাছ থেকে নাটকটি নিয়ে কোনো প্রতিক্রিয়া জানার সুযোগ হয়েছে?

ভিন্ন ধারার গল্প অবলম্বনে যখন কোনো নাটক নির্মিত হয়, তা নিয়ে দর্শকের মাঝে এক ধরনের আলোড়ন তৈরি হয়। সমসাময়িক অন্যান্য গল্প থেকে পাগলা হাওয়া অনেকটাই আলাদা। সে কারণে অনেকে নাটকটি নিয়ে ইতিবাচক মনোভাব দেখিয়েছেন। এ ছাড়া নাটকে আমার অভিনীত ভারসাম্যহীন নারীর চরিত্রটিও অনেকে পছন্দ করেছেন বলে জানিয়েছেন। আসলে এ ধরনের গল্পে নাটক সেভাবে নির্মিত হয়নি। এ জন্যই অনেকে শুরু থেকে এখন পর্যন্ত নাটকটি নিয়মিত দেখছেন।

কিন্তু অনেকের অভিযোগ, বর্তমানে কমেডি নাটক ভাঁড়ামিতে ভরপুর। সে জায়গা থেকে নাটকটি কতটা ব্যতিক্রমী?

অন্যান্য হাসির নাটকের চেয়ে 'পাগলা হাওয়া'র গল্প কিছুটা হলেও আলাদা। গল্পে মজার ঘটনার মধ্য দিয়ে সমাজের অবহেলিত একটি শ্রেণিকে দেখানো হয়েছে। একটি মানসিক হাসপাতালে চিকিৎসাধীন কিছু ভারসাম্যহীন মানুষের চালচিত্র উঠে এসেছে এ নাটকে। নির্মাতা আশিক মাহমুদ রনি গল্পটি এমনভাবে উপস্থাপন করেছেন, যাতে দর্শক আনন্দ পাওয়ার পাশাপাশি মানসিক ভারসাম্যহীন মানুষদের নিয়ে আলাদা করে ভাবেন।

মাঝে বেশ কিছুদিন ছোট পর্দায় আপনাকে দেখা যায়নি। অভিনয় ক্যারিয়ার নিয়ে নতুন কোনো ভাবনা আছে কি-না?

আসলে ক্যারিয়ার নিয়ে নতুন করে সেভাবে কিছু ভাবিনি। কারণ মিডিয়ায় আসার শুরু থেকেই চেষ্টা করেছি ভালো কাজের সঙ্গে যুক্ত থাকতে। এমন কাজ করতে চেয়েছি, যার মাধ্যমে দর্শক আমাকে অনেক দিন মনে রাখে। এটা ঠিক, মাঝে বেশ কিছু সময় মিডিয়া থেকে দূরে ছিলাম। তবে কাজে ফেরার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারের স্বীকৃতিই অনুপ্রেরণা। এছাড়াও নিয়মিত হওয়ার পর চেষ্টা করেছি ভিন্ন ধরনের কাজের মধ্য দিয়ে আবারও দর্শকের কাছাকাছি যাওয়ার। নাচ নিয়েও বিভিন্ন নিরীক্ষাধর্মী কাজ করার চেষ্টা করে যাচ্ছি। এতদিনের বিরতিতে কিছুটা আশঙ্কা ছিল, দর্শক কি আমাকে ভুলে যেতে বসেছে? তবে এ ধারণা সম্পূর্ণ মিথ্যা প্রমাণিত হয়েছে। কারণ, আমার অভিনীত কোনো নাটক প্রচার হলে এখনও অনেক ভক্ত শুভকামনা জানান। এটা ভীষণ ভালো লাগার ব্যাপার।

নতুন করে চলচ্চিত্রে অভিনয়ের কোনো ভাবনা আছে কি?

অনেক দিন আগে একটি সিনেমায় অভিনয় করেছিলাম। কিন্তু এরপর নানামুখী ব্যস্ততা, পারিপার্শ্বিক অবস্থার কারণে এ মাধ্যমে আর কাজ করা হয়ে ওঠেনি। তবে ভালো কাজের সুযোগ পেলে এখনও সিনেমায় অভিনয়ের আগ্রহ রয়েছে। দেশে এখন অনেকে ভালো ছবি নির্মাণ করছেন। ইন্ডাস্ট্রিও একটা বড় পরিবর্তনের মধ্য দিয়ে যাচ্ছে। মাঝে সময়টা খারাপ গেছে, যার অনেকটাই কাটিয়ে উঠতে পেরেছি আমরা।

নাচ নিয়ে ব্যস্ততা কেমন?

এখন তেমন একটা ব্যস্ততা নেই। ঈদের পর সেভাবে কোনো নাচের অনুষ্ঠানে অংশ নিইনি। এ সময় দেশের বেশ কিছু স্থান ঘুরে বেড়িয়েছি। তবে ঈদুল আজহার জন্য বেশ কয়েকটি টিভি চ্যানেল ও স্টেজ শো পারফরম্যান্সের জন্য কথাবার্তা চলছে। সবকিছু চূড়ান্ত হলে আগামী ঈদে বেশ কয়েকটি নাচের অনুষ্ঠানে আমাকে দেখা যাবে।
এই নিউজ মোট   540    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.