07:22pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



ঠাকুরগাঁওয়ে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
০৩ জুলাই ২০১৯, ১৯ আষাঢ় ১৪২৬, ২৯ শাওয়াল ১৪৪০



ঠাকুরগাঁও প্রতিনিধি:  মেহেদীর রঙ শুকাতে না শুকাতে বিথি রানী শরমা (১৮) নামে এক নববধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। শ্বশুর বাড়ির লোকজন বলছেন বিথি আত্বহত্যা করেছেন আর পরিবারের দাবি তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে।

জানা যায়, ৬ মাস পূর্বে ঠাকুরগাঁও সদর উপজেলার বিজয় কুমার শর্মার মেয়ে বিথি রানী শর্মার বিয়ে হয় ভেলারহাট গুচ্ছগ্রামের বাসিন্দা জতিষ বর্মনের সঙ্গে। বিয়ের পর হতেই যৌতুকের দাবিতে শারীরিক ও মানসিক নিযার্তন করতো স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন। মঙ্গলবার সকালে জতিষ বর্মনের স্ত্রী বিথি রানীকে ৫০ হাজার টাকা আনার জন্য চাপ দেয়। সে যেতে রাজি না হলে জতীষ তাকে মারধোর করে। এক পর্যায়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে স্বামী জোতিষ। পরে অবস্থা বেগতিক দেখে লাশ ফেলে পালিয়ে যায় পাষন্ড স্বামী জোতিষ। খবর পেয়ে রুহিয়া থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।

নিহত নববধূ বিথির মা জানকি রানী জানান, বিয়ের পর হতে আমার মেয়েকে নিযার্তন করতো। কয়েকদিন আগেও সে আমাকে ফোন করে নিযার্তনের কথা জানায়। আমি আমার মেয়ে হত্যার বিচার চাই।

রুহিয়া থানর ওসি প্রদীপ কুমার রায় বলেন, আখানগর গুচ্ছগ্রামে এক গৃহবধূর মৃত্যুর সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। মেয়েটি কিভাবে মারা গেছে তা নিশ্চিত হতে লাশ তদন্তের ব্যবস্থা করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে বিথির মৃত্যুর রহস্য।

আরিফুজ্জামান আরিফ, ঠাকুরগাঁও


এই নিউজ মোট   1560    বার পড়া হয়েছে


নারী অন্যান্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.