02:45am  Saturday, 20 Jul 2019 || 
   
শিরোনাম



চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন সিয়াম
০৩ জুলাই ২০১৯, ১৯ আষাঢ় ১৪২৬, ২৯ শাওয়াল ১৪৪০



ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ এখন চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর সে কারণে ছোটপর্দা থেকে অনেকটাই দূরে আছেন এই অভিনেতা। বর্তমানে তিনি ‘শান’ ও ‘বিশ্ব সুন্দরী’ চলচ্চিত্রের কাজ করছেন। চলচ্চিত্র ও অন্যান্য প্রসঙ্গে অনলাইন-এর মুখোমুখি হয়েছেন তিনি।

অমিতাভ রেজার বিজ্ঞাপনে নাকি কাজ করছেন?

হ্যাঁ। একটি কোমল পানীয়ের বিজ্ঞাপন। এতে আমার পাশাপাশি আরও আছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। আজ রাজধানীর একশ ফিটে এর শুটিং করেছি। এখন বাসায় ফিরছি। আজ একটা দৃশ্যের শুটিং ছিল। মূল অংশের শুটিং গতকালই করা হয়েছে। শিগগির বিজ্ঞাপনটি দর্শক দেখতে পারবেন।

কাজের অভিজ্ঞতা কেমন?

অমিতাভ ভাইয়ের সঙ্গে এর আগেও কাজ করেছি। প্রায় দুই বছর আগে তার পরিচালনায় একটি বিজ্ঞাপনের মডেল হয়েছিলাম। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা সবসময় ভালো। তার ভাবনাগুলো ভিন্ন। আর কাজের বেলায়ও তিনি বেশ যত্নবান। অমিতাভ ভাই সব সময় ভালো কিছু করার উৎসাহ দেন।

‘বিশ্ব সুন্দরী’ ছবির কাজ কবে থেকে শুরু হবে?

আগামী শনিবার থেকে ‘বিশ্ব সুন্দরী’ ছবির দ্বিতীয় লটের শুটিং শুরু হবে। এবার শুটিং হবে বান্দরবানে। আগামী শুক্রবার পুরো টিম বান্দরবানের উদ্দেশে রওনা দেব। এবার টানা শুটিং করার পরিকল্পনা আছে।

‘শান’ ছবির কাজ কতদুর?

কিছুদিন আগে, ‘শান’ ছবির দ্বিতীয় লটের কাজ শেষ করলাম। এর কাজ অনেকদূরই এগিয়েছে। ‘বিশ্ব সু্ন্দরী’র পর আবার ‘শান’-এর শুটিং করবো।

নতুন ছবির খবর বলুন...

আপাতত, ‘বিশ্ব সুন্দরী’ ও ‘শান’-এর কাজ শেষ করে অন্য ছবির কাজ শুরু করবো। সম্প্রতি নতুন দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। তবে এ সম্পর্কে আমি কিছু বলবো না, বলাও নিষেধ আছে। শিগগিরই আয়োজকরা ছবির ও অভিনয় শিল্পীদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিবেন।
এই নিউজ মোট   492    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.