02:47am  Saturday, 20 Jul 2019 || 
   
শিরোনাম



নওগাঁয় ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী গ্রেপ্তার
০৫ জুলাই ২০১৯, ২১ আষাঢ় ১৪২৬, ০১ জিলকদ ১৪৪০



বৃহস্পতিবার সকালে নওগাঁয় ফেন্সিডিলসহ মাদক সম্রাজ্ঞী মধু বেগমকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। তিনি গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী।

শুক্রবার দুপুরে পুলিশ লাইনে পুলিশ সুপার ইকবাল হোসেন এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কয়েকজন মাদক কারবারি মান্দার ফেরিঘাটে মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে ঢাকা যাওয়ার জন্য অবস্থান করছিল। পরে ডিবির ওসি সামসুদ্দিনের নেতৃত্বে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বুধবার সকালে মান্দায় এলাকায় অভিযান চালিয়ে ফেরিঘাট এলাকা থেকে তিনটি নীল রঙের জারকিনের মধ্যে থেকে তিনশ ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ তিনজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। পরে তিনজনের দেওয়া তথ্য মতে গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী মধু বেগমকে বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

ইকবাল হোসেন আরো জানান, মুধু দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলেন বলে পুলিশের নিকট স্বীকার করেছেন। তিনি এই মাদক ব্যবসা করে একটি টিন সেড, একটি তিনতলা ও একটি চারতলা পাকা বাড়ি নির্মাণ করেছেন বলে এলাকাবাসীরা জানিয়েছেন। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই নিউজ মোট   672    বার পড়া হয়েছে


নারী



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.