07:30am  Friday, 18 Oct 2019 || 
   
শিরোনাম



এবার হজ ব্যবস্থাপনায় কোনো অনিয়ম নেই
০৬ জুলাই ২০১৯, ২২ আষাঢ় ১৪২৬, ০২ জিলকদ ১৪৪০



আজ শনিবার সকালে রাজধানীর আশকোনায় হজক্যাম্প পরিদর্শন শেষে সাংবাদিকদের হজ ব্যবস্থাপনায় কোনো অনিয়ম নেই জানিয়ে ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেছেন, হজযাত্রার শুরুতেই আমি বলেছি অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না। সেই কথা মতো এখনও সবকিছু ভালো আছে। বিমানের কোনো ফ্লাইট এখন পযর্ন্ত বাতিল হয়নি। আশা করছি সামনে কোনো সমস্যা হবে না। হাজিদের খেদমতে আমরা সচেতন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী হাজিদের বিষয়টি সব সময় খেয়াল রাখেন। তাই এখানে আমাদের ফাঁকি দেওয়ার কোনো সুযোগ নেই। যেখানে প্রধানমন্ত্রী নিজে সবকিছু দেখভাল করেন, সেখানে কাজ না করার কোনো উপায় নেই।

তিনি বলেন, প্রথমদিন হাজিদের এই সুবিধা দিতে না পারলেও দ্বিতীয় দিন থেকে হাজিদের ইমিগ্রেশন সুবিধা দেওয়া হচ্ছে। এতে হাজিদের কষ্ট অনেকাংশে কমে গেছে। আগে সৌদিতে এই ইমিগ্রেশন শেষ করতে সময় লাগতো ৬-৭ ঘণ্টা।

এ সময় ধর্ম প্রতিমন্ত্রীর সঙ্গে আরো উপস্থিত ছিলেন হজ ক্যাম্পের পরিচালক সাইফুল ইসলাম, হজ এজেন্সিজ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (হাব) সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিমসহ আরো অনেকে।


এই নিউজ মোট   1176    বার পড়া হয়েছে


ধর্ম



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.