07:17pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



মুক্তিযোদ্ধ বিরোধীদের সাথে কখনো আপস নয়
০৬ জুলাই ২০১৯, ২২ আষাঢ় ১৪২৬, ০২ জিলকদ ১৪৪০



আজ শনিবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তথ্য প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান বলেছেন, বীর মুক্তিযোদ্ধারা দেশের গর্বিত সন্তান। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে পাকিস্তানি হানাদার বাহিনীর বিরুদ্ধে লড়াই করে রক্তের বিনিময়ে তাঁরা দেশের স্বাধীনতা ছিনিয়ে এনেছেন। গোটা বাঙালি জাতি আজ ঋণী তাঁদের প্রতি। আমিও একজন মুক্তিযোদ্ধার সন্তান। আমার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত। স্বাধীনতাবিরোধী জামাত-বিএনপির সাথে কখনোই আপস করবো না।


প্রতিমন্ত্রী মুক্তিযোদ্ধাদের উদ্দেশে বলেন, আমার শরীরের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও আপনাদের পাশে থেকে সেবা করে যাবো। মুক্তিযোদ্ধার সন্তানরা যাতে সরকারি চাকরিতে প্রবেশ করতে পারে সে ব্যাপারে সর্বাত্মক চেষ্টা করে যাবো। আমি এই জনপদের মানুষের ভোটে ও আপনাদের সহযোগিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। আপনারা পাশে থেকে সহযোগিতা করবেন। আমি যেন আমার অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি।

প্রতিমন্ত্রী তার বক্তব্যের শেষে দিকে আগামী ১৬ জুলাই তার বাবা জামালপুর জেলা আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিক, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদারের মৃত্যুবার্ষিকী সফল করতে মুক্তিযোদ্ধাসহ সকলকে অংশগ্রহণ ও সহযোগিতা করার আহ্বান জানান।

সরিষাবাড়ী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মো. মোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল হাকিম বীর প্রতীক, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হামিদ, সাবেক ডেপুটি কমান্ডার নুরুল ইসলাম তরফদার, মুক্তিযোদ্ধা মো. লুৎফর রহমান প্রমুখ।


এই নিউজ মোট   8952    বার পড়া হয়েছে


মুক্তিযুদ্ধ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.