05:08pm  Tuesday, 22 Oct 2019 || 
   
শিরোনাম
 »  সৌদির ধরপাকড়ে বিপাকে প্রবাসীরা, আরও ৭০ বাংলাদেশিকে ফির‌তে হ‌য়ে‌ছে     »  মা কে বিয়ে করায় সৎ বাবাকে তুলেই নিয়ে গেল ছেলে     »  পঞ্চগড়ে গলির রাস্তায় পাওয়া সেই কন্যাশিশুটির মাকে ঠাকুরগাঁওয়ে পাওয়া গেছে     »  বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার কোন বিকল্প নেই     »  বোরহানউদ্দিনের সেই বিপ্লবসহ তিনজন কারাগারে     »  ভোলাহাট থানায় চলমান সকল সমস্যা নিয়ে আলোচনা     »  ঝালকাঠিতে নবাগত অতিঃ পুলিশ সুপারকে জেলা পুলিশের ফুলেল শুভেচ্ছা     »  শাহজালালে ২৯৯ যাত্রী নিয়ে সৌদি বিমানের জরুরি অবতরণ     »  খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি মিলেছে      »  মেয়াদ উত্তীর্ণ কমিটি গঠনে ব্যতিক্রমী উদ্যোগ ছাত্রলীগের    



খাটের নিচ থেকে লাশ নিয়া দাফন কইরো, 'আমিই খুন করেছি,
০৯ জুলাই ২০১৯, ২৫ আষাঢ় ১৪২৬, ০৫ জিলকদ ১৪৪০



গ্রেফতারের পর অভিযুক্ত আমির হোসেন জানিয়েছে, যৌতুকের টাকা না পাওয়ায় শারমিনকে হত্যা করে সে। মঙ্গলবার দুপুরে সে আদালতে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে জবানবন্দিও দেয়।

রাজধানীর মোহাম্মদপুরের বাসায় স্ত্রী শারমিন আক্তারকে হত্যা করেছিল আমির হোসেন। এর পর শাশুড়িকে ফোন করে বলেছিল, 'টাকা তো দিলা না, খাটের নিচ থেকে লাশ নিয়া দাফন কইরো।' শারমিনের আর্তচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এলেও সে বলেছিল, 'আমিই খুন করেছি, কোপাইছি।' এরপরই পালিয়ে যায় সে।


গত ২ জুলাই ভোরে শারমীন হত্যার পর থেকেই পুলিশ আমিরকে গ্রেফতারে অভিযান চালিয়ে আসছিল। শেষ পর্যন্ত সোমবার বিকেলে চট্টগ্রাম ইপিজেড এলাকা থেকে তাকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গ্রেফতার করে।

এর আগে মঙ্গলবার সকালে রাজধানীর ধানমণ্ডিতে পিবিআই সদরদপ্তরে আমির হোসেনকে গ্রেফতারের তথ্য জানিয়ে সংবাদ সম্মেলন করেন পিবিআই কর্মকর্তারা। সেখানে পুলিশের এই বিশেষায়িত সংস্থার ডিআইজি বনজ কুমার মজুমদার বলেন, আমির হোসেন তার স্ত্রী শারমিনকে নৃশংসভাবে হত্যা করে। তার মুখে স্কচটেপ লাগানো ছিল। পায়ের রগ কাটা ছিল। শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। আমির হোসেনকে আসামি করে মোহাম্মপুর থানায় করা হত্যা মামলা পিবিআই তদন্ত করছে। এরই ধারাবাহিকতায় চট্টগ্রাম ইপিজেড এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

বনজ কুমার মজুমদার বলেন, বিভিন্ন সময় আমির তার স্ত্রী ও পরিবারের কাছে যৌতুক দাবি করত। না পেয়ে মারধরও করতো। সর্বশেষ শারমিনের কাছে ১০ হাজার টাকা যৌতুক চায় সে। শারমিন তা দিতে অস্বীকৃতি জানান। আমির তার শাশুড়ি ফজিলাত বেগমকে ফোন করে ৫০ হাজার টাকা দাবি করে। তা না হলে মেয়েকে হত্যা করে খাটের নিচে ফেলে রাখার হুমকিও দেয় সে। পরে শারমিনকে হত্যার পর শাশুড়িকে তা ফোনে জানিয়ে পালিয়ে যায় সে।

পিবিআই জানায়, পেশায় খণ্ডকালীন অটোরিকশা চালক আমির এর আগেও দুটি বিয়ে করেছে। যৌতুকের জন্য বিয়ে করে কাবিননামা গোপন করে আবারও বিয়ে করত সে।

শারমিনের মা ফজিলাত বেগম জানান, তার দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে শারমিন ছিল ছোট। ফোনে আমিরের সঙ্গে তার মেয়ের পরিচয় হয়। অনেক দিন ধরে মেয়ের খোঁজ পাচ্ছিলেন না তিনি। হত্যার এক মাস আগে জানতে পারেন আমিরকে শারমীন বিয়ে করেছে। যোগাযোগ হলে শারমিন তাকে জানায়, যৌতুকের জন্য তাকে মারধর করা হয়। এক পর্যায়ে ফজিলাতের কাছ থেকেও টাকা চাইতে সে। একবার ৬ হাজার টাকাও দিয়েছিলেন।
এই নিউজ মোট   1296    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.