05:07pm  Tuesday, 22 Oct 2019 || 
   
শিরোনাম
 »  সৌদির ধরপাকড়ে বিপাকে প্রবাসীরা, আরও ৭০ বাংলাদেশিকে ফির‌তে হ‌য়ে‌ছে     »  মা কে বিয়ে করায় সৎ বাবাকে তুলেই নিয়ে গেল ছেলে     »  পঞ্চগড়ে গলির রাস্তায় পাওয়া সেই কন্যাশিশুটির মাকে ঠাকুরগাঁওয়ে পাওয়া গেছে     »  বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার কোন বিকল্প নেই     »  বোরহানউদ্দিনের সেই বিপ্লবসহ তিনজন কারাগারে     »  ভোলাহাট থানায় চলমান সকল সমস্যা নিয়ে আলোচনা     »  ঝালকাঠিতে নবাগত অতিঃ পুলিশ সুপারকে জেলা পুলিশের ফুলেল শুভেচ্ছা     »  শাহজালালে ২৯৯ যাত্রী নিয়ে সৌদি বিমানের জরুরি অবতরণ     »  খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি মিলেছে      »  মেয়াদ উত্তীর্ণ কমিটি গঠনে ব্যতিক্রমী উদ্যোগ ছাত্রলীগের    



সামাজিক যোগাযোগ মাধ্যমে সংগঠনবিরোধী মন্তব্য করায় সহ-সম্পাদক পদ স্থগিত করল এসএসপি
১১ জুলাই ২০১৯, ২৭ আষাঢ় ১৪২৬, ০৭ জিলকদ ১৪৪০



সামজিক যোগাযোগ মাধ্যমে সংগঠনবিরোধী মন্তব্য করায় সুলতান আহমেদকে ৯০ দিনের মধ্যে জবাবদিহীতার নির্দেশ ও সহ-সম্পাদক এবং সাধারন সদস্যপদ স্থগিত করল সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি) ।  বুধবার সংগঠনের পল্টনে অবস্থিত অস্থায়ী কেন্দ্রীয় কার্যালয়ে স্থায়ী কমিটির এক জরুরী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয় ।

সুত্রে জানায়, বেশ কিছুদিন যাবৎ এসএসপির’র সহ-সম্পাদক সুলতান আহমেদ সামাজিক যোগাযোগ মাধ্যম এবং সম্মিলিত সাংবাদিক পরিষদ এর উন্মুক্ত কন্ট্রল প্যানেলে সংগঠনের সাধারন সদস্য এবং দেশ বিদেশে থাকা সাংবাদিকদের মনে সংগঠন বিরোধী ধানরা সৃষ্টি হবার মতো নানা ধরনের মন্তব্য করে আসছে, যা সাংগঠনিকভাবে সাংবাদিকদের ক্ষতিগ্রস্ত করাসহ একটি সংগঠনকে সৃষ্টি হবার আগেই নিমূলে বিনষ্ট করারমতো অপরাধের সমতুল্য। তার পরেও সংগঠনের নেতৃবৃন্ধ বারবার বলেও সুলতান আহমেদ এর অপপপ্রচার ঠেকাতে না পারায় তার পদ স্থগিত করতে বাধ্য হয় এসএসপি।

এসএসপির অফিস সুত্রে আরো জানা যায়, গত ৯ জুলাই ২০১৯ ইং তারিখে সুলতান আহমেদ এমনকিছু মন্তব্য করেন, যা অর্থের বিনিময়ে সাংবাদিক বেচা-কেনার সমতুল্য। তার এই মন্তব্যের প্রতিক্রিয়ায় অনেক সদস্যসহ অনেকেই সংগঠনের সাথে জড়িত না থাকার কথা ব্যাক্ত করেন। এর মধ্যে অনেকেই জানান, সুলতান আহমেদ সংগঠনে থাকলে আমরা সংগঠনে থাকবনা। যাতে করে সংগঠনের ভাবমুর্তি নষ্ট হয়। বিষয়টি সংগঠনের নেতৃবৃন্ধের অনেকের নজরে আসে। বিধেয় ৯ জুলাই দিবাগত রাতে সংগঠনের সাধারন সম্পাদক জালাল উদ্দিন জুয়েল ফোন মারফতে সভাপতি-সামছুল আলম নিক্সন,  সিনিয়র সহ-সভাপতি- শাহ্ আলম শাহী, সহ-সভাপতি- শেখ মোঃ ওবাইদুল কবির, সহ-সভাপতি- রাবেয়া আক্তার, কার্যকরি সভাপতি-কালিম এম যায়েদী, সহ-সম্পাদক- ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক- সুমন সহ অনেকের সাথে বিষয়টির প্রতিকার চেয়ে জরুরী সভার আহ্বান করেন।  সেই জরুরী সভার আহ্বান সুত্রে ১০ জুলাই বিকা্ল ৪ ঘটিকায় কেন্দ্রীয় কমিটির সভাপতি সামছুল আলম নিক্সন এর সভাপতিত্বে উল্লেখিত নেতৃবৃন্ধের উপস্থিতিতে সুলতান আহমেদকে ৯০ দিনের মধ্যে তার মন্তব্যের জবা দিতে নির্দেশ দেয়া হয়, পাশাপশি জনাব সুলতান আহমেদ এর সহ-সম্পাদকসহ তার সাধারন সদস্য পদ স্থগিত করা হয়।


এই নিউজ মোট   2028    বার পড়া হয়েছে


হ্যালোআড্ডা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.