06:53pm  Saturday, 19 Oct 2019 || 
   
শিরোনাম
 »  ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সভাপতি প্রার্থী রাজু     »  পাকিস্তান-ভারত পরমাণু যুদ্ধে প্রাণহানি ঘটবে ১২ কোটি মানুষের!     »  সাভারের নারী পোশাক শ্রমিক আপন ফুপার হাতে ধর্ষণের শিকার      »  চিপস’র প্রলোভনে শিশুকে যৌন নির্যাতন     »  ফরিদপুরে ঘুমন্ত শিশুপুত্রকে শ্বাসরোধে হত্যা করল পিতা     »  নুসরাতের স্বামী নিখিল জৈন দুই হাতে হিন্দি আর উর্দুতে যা লিখলেন!     »  সুপ্র’র উদ্যোগে “এক হও, রুখে দাও দারিদ্র ও বৈষম্য” শ্লোগান নিয়ে মানববন্ধন ও পথসভা     »  একদিন খালেদ শেখ হাসিনার বাসভবনে গুলি চালান     »  আল্লাহ যে তিন ব্যক্তির ইবাদত কবুল করেন না     »  সারাদিন কম্পিউটারে কাজ করলে চোখের যত্ন নিন এই ৬ উপায়ে   



বিএনপি’র গোলাম মোহাম্মদ সিরাজ শপথ নিয়েছেন
১১ জুলাই ২০১৯, ২৭ আষাঢ় ১৪২৬, ০৭ জিলকদ ১৪৪০



বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জাতীয় সংসদ ভবনে তার কার্যালয়ে একাদশ জাতীয় সংসদের উপ-নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে বিএনপি'র নবনির্বাচিত সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজকে শপথ বাক্য পাঠ করান।

শপথ অনুষ্ঠানে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, হারুনুর রশীদ, আমিনুল ইসলাম, মোশাররফ হোসেন, জাহিদুর রহমান জাহিদ এবং রুমিন ফারহানা উপস্থিত ছিলেন।

শপথ গ্রহণ শেষে গোলাম মোহাম্মদ সিরাজ রীতি অনুযায়ী শপথ বইয়ে স্বাক্ষর করেন। জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান শপথ গ্রহণ অনুষ্ঠানটি পরিচালনা করেন।

উল্লেখ্য, বগুড়া-৬ আসন থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ও দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ২ লাখ ৭ হাজার ২৫ ভোট পেয়ে জয়ী হয়েছিলেন। তবে নির্ধারিত সময়ে তিনি শপথ গ্রহণ না করায় আসনটি শূন্য ঘোষণা করে উপ-নির্বাচন দেওয়া হয়। পরে গত ২৪ জুন ওই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে গোলাম মোহাম্মদ সিরাজ ৮৯ হাজার ৭৪২ ভোট পেয়ে জয়ী হন।
এই নিউজ মোট   864    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.