09:30pm  Sunday, 18 Aug 2019 || 
   
শিরোনাম



নিখোঁজের ৫ দিন পর নদীতে ভেসে উঠল মুক্তিযোদ্ধার লাশ
১৩ জুলাই ২০১৯, ২৯ আষাঢ় ১৪২৬, ০৯ জিলকদ ১৪৪০



শনিবার সকালে শহরের উপর দিয়ে বয়ে যাওয়া লৌহজং নদীর আকুর টাকুর পাড়া এলাকায় বীরমুক্তিযোদ্ধা প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট মিঞা মো. হাসান আলী রেজার লাশ ভেসে উঠে।

নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট মিঞা মো. হাসান আলী রেজার লাশ লৌহজং নদীতে ভেসে উঠল।


শনিবার সকালে লৌহজং নদীর টাঙ্গাইল পৌর এলাকার আকুর টাকুর পাড়ায় তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

উল্লেখ্য, গত ৮ জুলাই সোমবার সন্ধ্যা আনুমানিক সোয়া ৬টায় ৭৬ বছর বয়স্ক অ্যাডভোকেট মিঞা মো. হাসান আলী রেজা তার সাবালিয়া পাঞ্জাপাড়া বাসা থেকে চা খাওয়ার জন্য বের হয়ে যান। এরপর ওই এলাকার একটি সিসি ক্যামেরা ফুটেজে দেখা যায় হেলমেট ও রেইনকোর্ট পরিহিত এক যুবকের মোটরসাইকেলের পিছনে চড়ে যান তিনি। কিন্তু আর ফিরে আসেননি হাসান আলী রেজা। তাকে সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও পাওয়া যায়নি।

এ ঘটনায় কৃষক শ্রমিক জনতা লীগের নেতাকর্মী ও টাঙ্গাইল জেলা আইনজীবীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

হাসান আলী রেজা নিখোঁজ হওয়ার পর থেকে তার পরিবার ও কৃষক শ্রমিক জনতা লীগ সংবাদ সম্মেলন, মানববন্ধনসহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছিল।
এই নিউজ মোট   8424    বার পড়া হয়েছে


মুক্তিযুদ্ধ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.