08:30pm  Saturday, 04 Apr 2020 || 
   
শিরোনাম
 »  সম্মিলিত সাংস্কৃতিক জোটের পক্ষে ত্রাণ বিতরণ করলেন আসাদুজ্জামান নূর     »  ৫ এপ্রিল চ্যানেল আইতে যা দেখবেন      »  কালীগঞ্জে ২শত পরিবারকে খাদ্রসামগ্রী দিরেন ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান      »  মেহের আফরোজ চুমকি’র মাধ্যমে ১ হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরন      »  পরিসংখ্যান বলে করোনায় মৃত্যুহারে ইতালির পরেই বাংলাদেশ!     »  করোনার সংকট মোকাবিলায় বাংলাদেশকে ১০০ মিলিয়ন ডলার ঋণ দিচ্ছে বিশ্ব ব্যাংক     »  করোনাভাইরাস’র স্থায়ী প্রতিরোধে ওষুধ ও টিকার অপেক্ষায় মানুষ     »  অ্যান্টি-প্যারসিটিক বা পরজীবীনাশক ওষুধে মরবে করোনা     »  আট প্রজাতির করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে বিশ্বজুড়ে      »  দেশে ২ জনসহ করোনায় মারা গেলেন ৮জন, রোগী শনাক্ত ৯; মোট আক্রান্ত ৭০, সুস্থ ৩০ জন    



আড়াইহাজারে গাড়ি থেকে লাফ দিয়ে রক্ষা পেল স্কুল ছাত্রী
১৫ জুলাই ২০১৯, ৩১ আষাঢ় ১৪২৬, ১১ জিলকদ ১৪৪০



আড়াইহাজার প্রতিনিধি : নারায়ণগঞ্জের আড়াইহাজারে গাড়ি থেকে লাফিয়ে পড়ে অপহরণকারীদের হাত থেকে রক্ষা পেয়েছে এক স্কুল ছাত্রী। সোমবার দুপুর পৌনে দুইটার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের উজান গোবিন্দী বিনাইরচর উচ্চ বিদ্যালয় এলাকা থেকে অপহরণের শিকার হয় জান্নাতুল আক্তার ফেরদৌস। সে ওই স্কুলের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী। পরে ছোট বিনাইরচর ফকিরবাড়ি এলাকায় অপরহরণকারীর হাতে কামড় দিয়ে সিএনজি অটো থেকে লফিয়ে পড়ে নিজেকে রক্ষা করে। স্কুল ছাত্রী জান্নাতুল আক্তার ফেরদৌস ছোট বিনাইরচর গ্রামের বাবুল মিয়ার মেয়ে। এ খবর বিদ্যালয়ে পৌঁছালে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পরিবারের বরাত দিয়ে ওই স্কুলের শিক্ষকরা জানায়,  উজান গোবিন্দী বিনাইরচর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণির ছাত্রী জান্নাতুল আক্তার ফেরদৌস বিরতির সময় বাড়ি থেকে খাবার খেয়ে স্কুলে যাচ্ছিল। দুপুর পৌনে দুইটার দিকে স্কুলের কাছাকাছি পৌঁছালে পেছন থেকে সামনে গিয়ে সিএনজি অটোরিক্সা থামিয়ে তাকেসহ ছয় বছরের একটি মেয়ে তুলে নেয়। চিৎকার না করার জন্য ছুড়ি দিয়ে জান্নাতকে ভয় দেখায়। এসময় জান্নাত মুখোশ পরিহিত অপহরণকারীর হাতে কামড় দিয়ে সিএনজি থেকে লাফ দিয়ে দৌঁড় দেয়। তার দৌঁড় দেখে এবং চিৎকারের শব্দ শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে অপহরণকারীরা দ্রুত পালিয়ে যায়।

এর আগে একই দিন সকাল সাতটার দিকে দিঘলদী হাজী নূর খান কিন্ডার গার্টেন এন্ড হাইস্কুলের নার্সারী শিক্ষার্থী নিহানকে মুখোশ পরিহিত অপহরনকারীরা স্কুলের সামনে থেকে তুলে নেয়ার চেষ্টা করলে সহপাঠীরা চিৎকার করতে থাকে। এসময় স্কুল থেকে শিক্ষকরা বেড়িয়ে আসলে নিহানকে ফেলে অপহরণকারীরা দ্রুত কেটে পড়ে। 

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম বলেন, স্কুল ছাত্রীটি সম্ভবত পাচারকারীদের হাতে পড়েছিল। তবে বুদ্ধির জোরে সে বেঁচে গেছে।  পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল ও স্কুল ছাত্রীর বাড়ি পরিদর্শণ করে। এ ঘটনার রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে। এ ব্যাপারে আতঙ্কিত না হয়ে থানা পুলিশের যেকোন ধরনের সহযোগিতা চাইলে তাদের সর্বাত্মক সহযোগিতা করা হবে বলে থানার ওসি অভিভাবকদের আশ্বস্ত করেন।


সামসুজ্জামান লিমন, আড়াইহাজার, নারায়নগঞ্জ

এই নিউজ মোট   4314    বার পড়া হয়েছে


নারী অন্যান্য



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.