01:10am  Thursday, 30 Jan 2020 || 
   
শিরোনাম



চাঁপাইনবাবগঞ্জ শহর ছাত্রশিবিরের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত
১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬, ১৪ জিলকদ ১৪৪০



জলবায়ু পরিবর্তনের ভয়ঙ্কর প্রভাব ও প্রাকৃতিক বিপর্যয় রোধে গাছ লাগানোর বিকল্প নেই বলে মেনে করেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ড. মোবারক হোসেন ও সেক্রেটারি জেনারেল সিরাজুল ইসলাম। এ লক্ষে আগামী ১৩ জুলাই থেকে ১৯শে জুলাই, ২০১৯ পর্যন্ত সপ্তাহব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি ঘোষণা করেছেন।


“গাছে গাছে সবুজ দেশ, আমার সোনার বাংলাদেশ ” এই শ্লোগান কে সামনে রেখে সারাদেশে চলছে বাংলাদেশ ইসলামীর ছাত্রশিবিরের উদ্যোগে জাতীয় বৃক্ষরোপণ অভিযান। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার উদ্যোগে পালিত হয়েছে বৃক্ষরোপণ কর্মসূচি।

আজ বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার ছাত্রশিবির সেক্রেটারী সাব্বির আহমেদের ব্যবস্থাপনায় বৃক্ষপ্রেমি যুবকদের মাঝে ২০০০ টি গাছের চারা বিতরণ ও বৃক্ষরোপণ করেন চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার সংগ্রামী সভাপতি আতিক হাসান। বৃক্ষরোপণ কালে তিনি বলেন পরিবেশের ভারসাম্য রক্ষায় পরম বন্ধু গাছ, তাই বেশি বেশি গাছ লাগিযয়ে সবুজের সমারোহ বৃদ্ধির জন্য চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার সকল নেতা কর্মীকে নিম্নে ২টি করে গাছ বিতরণ ও ৩ করে গাছ লাগানোর আহবান জানান। উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ শহর শাখা ছাত্রশিবিরের নেতৃবৃন্দু।


চাঁপাইনবাবগঞ্জ

এই নিউজ মোট   1316    বার পড়া হয়েছে


জাতীয়



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.