01:59pm  Monday, 27 Jan 2020 || 
   
শিরোনাম



ইট দিয়ে স্ত্রীর মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ স্বামীর বিরুদ্ধে
২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৬, ১৮ জিলকদ



সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বরিশাল নগরীর বান্দ রোডের কেন্দ্রীয় ঈদগাহ ময়দান এলাকায় স্ত্রী লাকী আক্তারকে ইট দিয়ে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে খাদ্য কর্মকর্তা হুমাউন কবিরের বিরুদ্ধে। পদোন্নতির জন্য শ্বশুরবাড়ি থেকে ধার আনা ৩ লাখ টাকা ফেরতে চাওয়ায়কে কেন্দ্র করে স্ত্রী লাকি আক্তারের উপর এই হামলা চালানো হয়। তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত লাকী বরিশালের বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর গ্রামের আবু হানিফের মেয়ে এবং খাদ্য কর্মকর্তা হুমাউন কবির একই উপজেলার পাদ্রীশিবপুর গ্রামের রুস্তুম আলীর ছেয়ে। ১০ বছর পূর্বে পারিবারিক ভাবে তাদের বিয়ে হয়। তাদের একটি ছেলে রয়েছে। তারা বর্তমানে নগরীর চাঁদমারী এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করেন।  
হাসপাতালের সার্জারি ইউনিট-৩ এ চিকিৎসাধীন লাকী আক্তার জানান, গত এক মাসের অধিক সময় ধরে বাসায় বাজার করা বন্ধ করে দিয়েছে তার স্বামী। এমনকি বাসায়ও আসে না সে। এ কারণে স্বামীর অফিসের সামনে গিয়ে বাসায় না যাওয়া এবং বাজার না দেয়ার বিষয়ে জানতে চান তিনি। এক পর্যায়ে তার বাবার কাছ থেকে ধার আনা ৩ লাখ টাকা ফেরত দেয়ার অনুরোধ করেন তিনি। এতে সে ক্ষিপ্ত হয়ে কিছু বুঝে ওঠার আগেই সড়কের পাশ থেকে একটি ইট তুলে আমার মাথায় আঘাত করে। এতে আমার মাথা ফেটে রক্ত বের হতে থাকলে আরেক উর্ধতন কর্মকর্তা নজরুল ইসলাম তাকে রক্ষা করেন। এরপর তারা তাকে মেডিকেলে ভর্তি করে।

মেডিকেলের সার্জারি ইউনিট-৩ এর সহকারি রেজিস্ট্রার ডা. মামুন বলেন, সে আশংকা মুক্ত হলেও তাকে এক মাসেরও অধিক সময় চিকিৎসা নিতে হবে।

এর আগে ২০১৪ সালেও তার স্বামী তাকে যৌতুকের জন্য নির্মম নির্যাতন করে। ওই সময় তিনি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে মামলা দায়ের করলে ওই মামলায় সে (স্বামী) জেলও খাটে। পরবর্তীতে ছেলের ভবিষ্যতের কথা চিন্তা করে পারিবারিকভাবে বিষয়টি মীমাংসা হন। ওই সময় তার স্বামী সকলের সামনে ভবিষ্যতে স্ত্রীর উপর নির্যাতন না চালানোর অঙ্গীকার করেন। কিন্তু ওই ঘটনার কিছুদিন পর থেকেই আবারও শুরু হয় নির্যাতন।

স্ত্রীকে মারধরের বিষয়টি স্বীকার করে হুমাউন কবির বলেন, আমি যেখানে কর্মরত আছি সেখানে পদোন্নতির জন্য টাকার প্রয়োজন হয় না। তাদের কাছ থেকে তিনি কোন টাকাও ধার আনেন নি। তার অভিযোগ, তার স্ত্রীর সাথে বাকেরগঞ্জের এক যুবকের পরকীয়া সম্পর্ক রয়েছে। তিনি বাসায় না থাকলে সে তার সাথে কথা বলে। ছেলে তাকে বিষয়টি জানিয়েছে।

পরকীয়র অভিযোগ অস্বীকার করে লাকী আক্তার বলেন, তার বাবার কাছ থেকে ৩ লাখ টাকা ধার এনে তার স্বামী দির্ঘদিন ধরে ফেরত দিচ্ছেন না। ওই টাকা তার বাবা এলাকাবাসীর কাছ থেকে ধার এনেছে। যখনই ধারের টাকা চাওয়া হয় তখনই আমার উপর ক্ষুব্ধ হয়ে মারধর করে। এখন পরকীয়ার গল্প বানিয়েছে।

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন।


এই নিউজ মোট   1999    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.