02:34am  Sunday, 07 Jun 2020 || 
   
শিরোনাম
 »  সংকটাপন্ন হওয়ায় আ.লীগ নেতা নাসিমকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত      »  দ্বিতীয় স্ত্রী দাবি করে এমপি এনামুলের সম্মানহানির অভিযোগে আয়েশার নামে মামলা     »  স্থিতিশীল রয়েছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা      »  দেশে ৩৫ জনসহ করোনায় মৃত্যু ৮৪৬, ২,৬৩৫ জনসহ আক্রান্ত ৬৩,০২৬ জন      »  শিবগঞ্জ পৌর মেয়রের সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিপক্ষের পাল্টা সম্মেলন     »  বাগেরহাটে ৫ লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস     »  এমপি শেখ হেলাল উদ্দীনের নির্দেশনায় বেদে সম্প্রদায়কে মানবিক সহায়তা প্রদান     »  আম্পানে বিধ্বস্ত শরণখোলায় বগী গ্রাম আবারও জোয়ারের পানিতে প্লাবিত     »  বাগেরহাটে সেনাবাহিনী ও প্রশাসনের স্বাস্থ্যবিধি রক্ষায় অভিযান     »  শষ্যভান্ডার দিনাজপুরে কম্বাইন হারভেষ্টার মেশিনে ধান কাটা-মাড়াই উৎসব   



৬ জন ডুবুরি ইউএনও’র স্ত্রীর মোবাইল বন্যার পানি থেকে উদ্ধার করল
২৭ জুলাই ২০১৯, ১২ শ্রাবণ ১৪২৬, ২৩ জিলকদ ১৪৪০



বন্যার পানি দেখতে গিয়ে ব্রিজের উপর দাঁড়িয়ে সেলফি তোলার সময় হাত ফসকে পানিতে পড়ে যায় মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলামের স্ত্রীর মোবাইল ফোনটি। অত্যন্ত প্রিয় ফোনটি হারিয়ে মনখারাপ সহধর্মিণীর। এ দৃশ্য সইতে না পেরে ফায়ার সার্ভিসকেই কল করে বসলেন এই কর্মকর্তা। খবর পেয়ে মাদারগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুমন মিয়ার নেতৃত্বে ঘটনাস্থলে ছুটে আসে ছয় সদস্যের একটি দল। কয়েক ঘণ্টা চেষ্টার পর উদ্ধার হয় মোবাইল ফোনটি। এই দৃশ্য দেখতে ভিড় জমায় শত শত উৎসুক মানুষ। ঘটনাটি টক অব দা টাউনে পরিণত হয়েছে।

জানা গেছে, আমিনুল ইসলাম বৃহস্পতিবার বিকালে উপজেলার সিধুলী ইউনিয়নের চরলোটাবর গ্রামে বন্যার পানি দেখতে গিয়ে ঐ স্থানে একটি ব্রিজে দাঁড়িয়ে স্ত্রীর সাথে মোবাইলে সেলফি তুলতে যান। এ সময় অসাবধানতাবশত হাত ফসকে মোবাইলটি পানিতে পড়ে যায়। পরে মাদারগঞ্জ ফায়ার সার্ভিসকে জানালে তারা ডুবুরির জন্য জামালপুর ফায়ার সার্ভিসকে খবর দেন। একদিন পর শুক্রবার মাদারগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সুমন মিয়ার নেতৃত্বে ৬ সদস্যের একটি ডুবুরির দল বহুকষ্টে কয়েক ঘণ্টা অভিযান চালিয়ে মোবাইলটি উদ্ধার করে। এই দৃশ্য দেখার জন্য ব্রিজের দুপাশে কয়েকশ উৎসুক মানুষ জড়ো হন।

মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, স্যামসাং গ্যালাক্সি এস-১০ মডেলের মোবাইলটি তার স্ত্রীর খুব প্রিয়। তাই ফোনটি উদ্ধার করার জন্য ফায়ার সার্ভিসের সাহায্য নেয়া হয়েছে।

এই নিউজ মোট   1742    বার পড়া হয়েছে


ভিন্ন খবর



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.