09:37pm  Sunday, 18 Aug 2019 || 
   
শিরোনাম



অল্পের জন্য গণপিটুনি থেকে বাঁচলেন প্রতিবন্ধী নারী
২৮ জুলাই ২০১৯, ১৩ শ্রাবণ ১৪২৬, ২৪ জিলকদ ১৪৪০



শনিবার রাতে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার স্থানীয়রা অস্বাভাবিক ঘোরাফেরা ও কথাবার্তায় সন্দেহ হলেও গুজবে কান না দেওয়ার কথা স্মরণে রেখে এক নারীকে পুলিশের হাতে তুলে দিয়েছে ।

পরে মঞ্জুআরা বেগম (৪৯) নামে প্রতিবন্ধী ওই নারীকে তার স্বজনদের হাতে তুলে দেন মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম।

জানা গেছে, মঞ্জুআরা বেগম নোয়াখালীর সেনবাগ উপজেলার ছাতার গ্রামের আনোয়ার হোসেন খোকনের স্ত্রী। এক বছর আগে নিজ গ্রাম থেকে হারিয়ে যান তিনি।

ওসি আজিজুল জানান, শনিবার রাতে মোরেলগঞ্জ উপজেলার জিউধরা ইউনিয়নের লক্ষিখালী গ্রামে মঞ্জুআরা বেগমকে ঘোরাফেরা করতে দেখেন স্থানীয়রা। পরে তার সঙ্গে কথা বলে অস্বাভাবিক মনে হওয়ায় পুলিশে খবর দেন তারা।

পুলিশ এসে তাকে সেখোন থেকে থানায় নিয়ে যায়। পরে তার সঙ্গে কথা বলে ও আচার আচরণ দেখে পুলিশের সদস্যরা বুঝতে পারেন তিনি প্রতিবন্ধী। মঞ্জুআরার কাছ থেকেই তার গ্রামের ঠিকানা সংগ্রহ করে পুলিশ। পরে তাকে তার আত্মীয় ও খুলনা মহানগরীরর ৩১ নং ওয়ার্ডর বাসিন্দা দেলোয়ার হোসেন এর কাছে হস্থান্তর করা হয়।

ওসি আরও জানান, কয়েক দিন ধরে পুলিশ প্রশাসনের গুজবে কান না দেওয়া ও আইন নিজের হাতে তুলে না নিতে আহ্বান জানালে উপজেলাবাসী তা আমলে নেয়। এ কারণেই ওই নারী গণপিটুনির হাত থেকে রক্ষা পেয়েছেন। স্থানীয়দের ধন্যবাদ জানিয়ে ওসি বলেন, ‘এটা আমাদের একটা বড় সাফল্য। প্রচারাভিযানে সাধারণ মানুষ ব্যাপক সাড়া দিয়েছে। এটি অব্যহত থাকবে বলেও আশা করেন ওসি কে এম আজিজুল ইসলাম।


এই নিউজ মোট   540    বার পড়া হয়েছে


নারী



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.