02:01pm  Monday, 27 Jan 2020 || 
   
শিরোনাম



টিভি শোতে উপস্থাপনায় অনন্ত ও বর্ষা
৩ আগস্ট ২০১৯, ১৯ শ্রাবণ ১৪২৬, ১ জিলহজ ১৪৪০



এবার ঈদে একটি বিশেষ টিভি শোতে হাজির হচ্ছেন চিত্রনায়ক অনন্ত জলিল ও চিত্রনায়িকা বর্ষা। এই অনুষ্ঠানে একইসঙ্গে অতিথি এবং উপস্থাপক হিসেবে উপস্থিত হবেন তাঁরা। প্রেম, সিনেমা, ব্যক্তিগত জীবন, পরিবারসহ নানা বিষয়ে কথা বলবেন শোবিজের জনপ্রিয় এই তারকা দম্পতি।

ঈদ উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানের প্রথম ধাপে উপস্থাপনার দায়িত্ব নেবেন চিত্রনায়িকা বর্ষা, সেখানে তাঁর অতিথি হিসেবে কথা বলবেন জনপ্রিয় ঢালিউড অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিল।

এই অনুষ্ঠানের মধ্য দিয়ে বহুল আলোচিত ও দর্শকনন্দিত অভিনেতা অনন্ত জলিল তাঁর ব্যক্তিগত জীবনের অনেক অজানা কথা দর্শকদের সঙ্গে ভাগ করে নেবেন। ছোটবেলার ঈদের স্মৃতি, প্রেম-ভালোবাসা, জীবনে পাওয়া না পাওয়ার বিষয়ে কথা বলবেন। পাশাপাশি তাঁর আসন্ন সিনেমা ‘দিন:দ্য ডে’ নিয়েও জানাবেন তাঁর ভক্তদের।

এরপরের ধাপে উপস্থাপনার দায়িত্ব নেবেন অনন্ত জলিল। আর অতিথির আসনে বসে কথা বলবেন বর্ষা। বর্ষাও তাঁর ব্যক্তিগত জীবনের নানা অনুভূতির কথা ভক্তদের সঙ্গে ভাগ করে নেবেন। ঈদের প্রথমদিন রাত ৮টায় যমুনা টিভিতে ‘ঈদ স্পেশাল শোবিজ টু নাইট’ অনুষ্ঠানে দেখা যাবে তাঁদের।

এই নিউজ মোট   1979    বার পড়া হয়েছে


টেলিভিশন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.