02:40pm  Monday, 16 Dec 2019 || 
   
শিরোনাম
 »  একজন আফিফার কথা     »  শেখ রাসেল স্কুলে চাঁদা না পেয়ে কাজ বন্ধ করে দেওয়ার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে     »  ৪৬ পেরিয়েও উত্তাপ ছড়ান মন্দিরা বেদী     »  বাংলাদেশ ব্যাংক বাজারে ছাড়ছে ২০০ টাকার নোট     »  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ১৫ দিনে ৩ ছাত্রী যৌন হয়রানির শিকার     »  খুলনায় অনশনে যাওয়া আরও এক পাটকল শ্রমিকের মৃত্যু     »  আবার গাজীপুরে ফ্যান কারখানায় আগুনে পুড়ে ১০ জন নিহতের খবর     »  টিকিট কালোবাজারের সঙ্গে জড়িত থাকার অভিযোগে দিনাজপুরের স্টেশন মাস্টারসহ চারজন বরখাস্ত      »  ঝালকাঠির সন্তান সাংবাদিক বাচ্চু জাতীয় যুব সংগঠন ধ্রুবতারা’র প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত     »  কেজিতে ৯ টাকা কমল ডাই এমোনিয়াম ফসফেট সারের দাম    



হাজীগঞ্জে বিদ্যালয়ে যাওয়ার পথে স্কুলছাত্রীকে ধর্ষণ
৩ আগস্ট ২০১৯, ১৯ শ্রাবণ ১৪২৬, ১ জিলহজ ১৪৪০



চাঁদপুরের হাজীগঞ্জে স্কুলছাত্রীকে বিদ্যালয়ে যাওয়ার পথে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত শাখাওয়াত হোসেনকে (২০) শনিবার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মেয়েটির পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৯ জুলাই সোমবার দুপরে ওই ছাত্রী বিদ্যালয়ে যাওয়ার পথে শাখাওয়াতসহ কয়েকজন তাকে নেশা জাতীয় দ্রব্য ছিটিয়ে অচেতন করে সিএনজি যোগে অপহরণ করে। অপহরণের পর তাকে চট্টগ্রামে নেওয়া হয়। শাখওয়াত সেখানে তাকে কয়েকবার ধর্ষণ করে। পরে বৃহস্পতিবার ভোরে ওই ছাত্রীকে অচেতন অবস্থায় তাদের গ্রামের বাড়ির সামনে এনে ফেলে রেখে যায়।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মেয়েটির বড় ভাই বাদী হয়ে তিনজনকে আসামি করে হাজীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। আসামিরা হলেন- শাখাওয়াত হোসেন (২০), তার বড় ভাই মীর হোসেন (২৬) ও তার বাবা মো. আবদুল লতিফ (৫৫)।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, শাখাওয়াত হোসেনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আর চাঁদপুর সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

এই নিউজ মোট   1363    বার পড়া হয়েছে


নারী ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.