01:10am  Thursday, 30 Jan 2020 || 
   
শিরোনাম



গাইবান্ধায় ডেঙ্গুর প্রকোপ বৃদ্ধি অব্যাহত,এ নিয়ে গাইবান্ধায় ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়াল ২৩ জন
৪ আগস্ট ২০১৯, ২০ শ্রাবণ ১৪২৬, ২ জিলহজ ১৪৪০



গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় ডেঙ্গু রোগের প্রকোপ বৃদ্ধি অব্যাহত রয়েছে। রোববার নতুন করে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে আরও ৫ জন রোগী ভর্তি হয়েছে। উলেখ্য, এ নিয়ে এ পর্যন্ত গাইবান্ধায় ডেঙ্গু রোগীর সংখ্যা দাঁড়াল ২৩ জন।


গাইবান্ধা আধুনিক হাসপাতালের সুত্রে জানায় গেছে, নতুন ডেঙ্গু রোগীরা হলো গাইবান্ধা সদর উপজেলার দক্ষিণ ধানঘড়ার ডাঃ মাশরুকা, শহরের পূর্বপাড়া এলাকার রিয়াদ হোসেন এবং পশ্চিমপাড়া এলাকার রাদ মিয়া। এছাড়া পলাশবাড়ি উপজেলার হরিরামপুরের জাহেদুল হক এবং গোবিন্দগঞ্জ উপজেলার শ্রীবাড়ি গ্রামের রিপন মিয়া। গোবিন্দগঞ্জের এই ডেঙ্গু রোগীকে বগুড়ার জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সিভিল সার্জন অফিস সুত্রে জানা গেছে, স্থানীয় পর্যায়ে কেউ ডেঙ্গু রোগে আক্রান্ত হওয়ার কোন খবর পাওয়া যায়নি। হাসপাতালে চিকিৎসাধীন নতুন ৫ জনসহ সকল ডেঙ্গু রোগীরাই সম্প্রতি ঢাকা থেকে ঘুরে এসেছেন এবং সেখান থেকেই তারা ডেঙ্গুর জীবানু বহন করে গাইবান্ধায় এসে অসুস্থ্য হয়ে পড়েন বলে জানা গেছে।


ফারুক হোসেন
গাইবান্ধা।

এই নিউজ মোট   1860    বার পড়া হয়েছে


জনদূর্ভোগ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.