01:58pm  Monday, 27 Jan 2020 || 
   
শিরোনাম



বোরকা পরে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে গণপিটুনির শিকার
৪ আগস্ট ২০১৯, ২০ শ্রাবণ ১৪২৬, ২ জিলহজ ১৪৪০



শনিবার রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জে কোচাশহর এলাকায় প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ছেলেধরা সন্দেহে গণপিটুনির শিকার হয়েছে রোমিও সিদ্দিক (২০) নামে এক যুবক। রোমিও সিদ্দিক উপজেলার কামারদহ ইউনিয়নের বকচর গ্রামের বুলু মিয়ার ছেলে।

পুলিশ জানায়, রোমিও বোরকা পরে শনিবার রাতে প্রেমিকার সঙ্গে দেখা করে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৮টার দিকে উপজেলার মোকন্দপুর গ্রামে পৌঁছালে কৌতূহল বশতঃ একজন এই মেয়ে বলে তাকে ডাক দেন। এ সময় রোমিও সিদ্দিক ধরা পড়ার ভয়ে দৌঁড় দিলে এলাকাবাসী তাকে আটক করে ছেলেধরা সন্দেহে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে রোমিও সিদ্দিককে গণপিটুনি হতে বাঁচাতে একটি বাড়িতে নিয়ে যায়। এ সময় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে উঠলে অতিরিক্ত পুলিশ সদস্য ঘটনাস্থলে গিয়ে রোমিও সিদ্দিককে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান বলেন, থানায় নিয়ে আসার পর রোমিও সিদ্দিককে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার বিস্তারিত তথ্য জানা গেছে।
এই নিউজ মোট   1541    বার পড়া হয়েছে


পুরুষ নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.