09:44pm  Sunday, 18 Aug 2019 || 
   
শিরোনাম



নতুন বাড়ি কেনার জন্য নিক-প্রিয়াঙ্কার বাজেট কত?
৭ আগস্ট ২০১৯, ২৩ শ্রাবণ ১৪২৬, ৫ জিলহজ ১৪৪০



গত বছরের এপ্রিলে মার্কিন যুক্তরাষ্ট্রের বেভারহিলসে ৪৫ কোটি রুপি দিয়ে বিলাসবহুল একটি বিলাসবহুল বাড়ি কেনেন নিক। জানা গেছে,  গত মাসে ৪৮ কোটি রুপি দিয়ে সেই পুরনো বাড়ি বিক্রি করে  নতুন বাড়ির সন্ধানে নেমেছেন প্রিয়াঙ্কা-নিক দম্পতি।

তবে এখানেই শেষ নয়, নতুন বাড়ি কেনার জন্য নিক-প্রিয়াঙ্কা বাজেট কত রেখেছেন জানেন?  ২০ মিলিয়ন।  ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৪১ কোটি রুপি!

বেভারলি হিলসে বিলাসবহুল পুরনো সেই বাড়িটি ছিলো ৪১২৯ স্কোয়ার ফিটের। বাড়িটিতে ৫ টি শোবার ঘর ও ৪ টি বাথরুম ছাড়াও  ছিল একটি বিশাল সুইমিং পুলও।

জানা যায়, ওই বাড়ি কেনার পরেই প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দেন নিক। এরপর গত বছরের ডিসেম্বরে নিক-প্রিয়াঙ্কার চার হাত এক হওয়ার পরই ওই বড়িতেই বসবাস শুরু করেন তারা। কিন্তু কয়েক মাস বেভারলি হিলসের ওই বাড়িতে থাকার পর এবার  নতুন বাড়ির খোঁজে বেরিয়ে পরেন দু'জন। তবে এখনও মনের মতো কোনও বাড়ি তাদের পছন্দ হয়নি বলে শোনা যাচ্ছে।

এ মুহূর্তে বলিউডের দেশি গার্লের হাতে রয়েছে ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবিটি। বলিউডে প্রিয়াঙ্কার শেষ ছবি ছিল ‘বাজিরাও মস্তানি’। সূত্র: জিনিউজ


এই নিউজ মোট   312    বার পড়া হয়েছে


বিনোদন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.