09:09pm  Sunday, 18 Aug 2019 || 
   
শিরোনাম
 »  ১৭ আগষ্ট; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা      »  এক বছরের জন্য বহিষ্কার বহিষ্কার হলেন এএসপি কুদরত-ই-খুদা     »  চামড়া নিয়ে উদ্ভট পরিস্থিতির কারণ লেনদেনের জটিলতা     »  ষড়যন্ত্রের বিরুদ্ধে শেখ হাসিনার হাত শক্তিশালী করতে হবে      »  কোচ হিসেবে সাকিব-তামিমদের দায়িত্ব পেলেন রাসেল ডমিঙ্গো     »  এখনই অবসর নিতে চান না মাশরাফি      »  গোবিন্দগঞ্জে সেনা সদস্যের হাতে কাঠমিস্ত্রি নিহত     »  সকল আন্তঃনগর ট্রেন মহিমাগঞ্জ রেল স্টেশনে স্টপেজের দাবীতে মানববন্ধন     »  শিশুকে বলাৎকার করায় সুন্দরগঞ্জে যুবক গ্রেফতার     »  গাইবান্ধায় ছাত্রী ধর্ষণের অভিযোগে পুলিশ সদস্যের বিরুদ্ধে মামলা   



ভোলার দৌলতখানে ইয়াবাসহ দশম শ্রেণির দুই স্কুলছাত্রী আটক
৭ আগস্ট ২০১৯, ২৩ শ্রাবণ ১৪২৬, ৫ জিলহজ ১৪৪০



ভোলার দৌলতখান উপজেলায় ৮ পিস ইয়াবা ও নগদ ১০ হাজার ৯২০ টাকাসহ উম্মে হাবিবা ও আইরিন নামের দশম শ্রেণির দুই স্কুলছাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দুজন দৌলতখানের চরখলিফা ইউপির আলাউদ্দিন ও আব্দুল হাইর মেয়ে। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে দৌলতখান থানায় মামলা হয়েছে। পুলিশ জানান, পূর্ব থেকেই পুলিশের সোর্সদের তথ্যমতে গ্রেপ্তার হওয়াদের বিরুদ্ধ মাদক সেবন ও কেনাবেচার অভিযোগ ছিল।

পুলিশ সূত্র জানান, সোর্সদের তথ্য মতে আজ বুধবার দুপুরে দৌলতখান বাজারের উত্তর মাথায় মাদক বিক্রির সময় আটক করে পুলিশ। দীর্ঘদিন যাবত তারা এ ব্যবসা করে আসছে এবং স্কুল কলেজের ছেলে মেয়েদেরকে আসক্ত করে আসছে।

জানা যায়, আলাউদ্দিনের মেয়ে উম্মে হাবিবা দলিল খা হাট খাদিজা খানম মাধ্যমিক বিদ্যালয়ের ও আবদুল হাইর মেয়ে আইরিন দৌলতখান গার্লস এর দশম শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় জেলায় মিশ্র প্রতিক্রিয়া শুরু হয়েছে। কেউ কেউ বলছেন এ ব্যবসার সাথে তাদের বাবা-মা জড়িত। তাদের হাত ধরেই তারা এ পথে এসেছে। আবার কেউ বলছেন উগ্র ও বিলাসী জীবন যাপনের জন্য তারা স্কুলজীবন থেকেই এ পথ বেছে নিয়েছে।


এই নিউজ মোট   2460    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.