09:19pm  Sunday, 18 Aug 2019 || 
   
শিরোনাম



গাইবান্ধায় পুলিশের কাছ থেকে হাতকড়াসহ ১৮ মামলার আসামি ছিনতাই, আটক ২
৮ আগস্ট ২০১৯, ২৪ শ্রাবণ ১৪২৬, ৬ জিলহজ ১৪৪০




গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের কাছ থেকে হাতকড়া পড়া অবস্থায় হত্যা, অস্ত্র, চাঁদাবাজি ও নাশকতাসহ ১৮টি মামলার আসামি চিনু মিয়াকে ছিনিয়ে নিয়ে গেছে তার সহযোগি ও স্বজনরা। আত্মরক্ষার্থে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শর্টগানের গুলি ছোড়ে পুলিশ। এসময় নুর আলম ও তাজনুর রহমান নামে দুই সহযোগিকে আটক করা হয়। এছাড়া ঘটনাস্থল থেকে ছিনতাইয়ে ব্যবহৃত দুটি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

বুধবার রাত ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের বাঁধের উপর এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে থানা থেকে অতিরিক্তি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করেন।

ছিনিয়ে নেয়া আসামি চিনু মিয়া (৩৮) গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশ্বনাথ গ্রামের মৃত্যু নুরু ইসলামের ছেলে। আটক নুর আলম ও তাজনুর রহমান একই গ্রামের বাসিন্দা। নুর আলম ও তাজনুর সম্পর্কে আসামি চিনু মিয়ার চাচাতো ও মামাতো ভাই।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) একেএম মেহেদী হাসান ঘটনা নিশ্চিত করে জানান, চিনু মিয়ার বিরুদ্ধে অস্ত্র আইন, হত্যা চেস্টা, প্রতারনা, চাঁদাবাজি, অগ্নিসংযোগ ও নাশকতাসহ ১৮টি মামলা আদালতে বিচারাধীন। আদালত তার বিরুদ্ধে একাধিক গ্রেফতারী পরোয়ারনা জারি করেছে। গোপন খবরে পুলিশের একটি দল অভিযান চালিয়ে নিজ এলাকা থেকে চিনুকে গ্রেফতার করে। গ্রেফতার চিনুকে হাতকড়া পড়িয়ে গাড়িতে করে থানায় আনার সময় বাঁধের উপরে সহযোগি ও তার স্বজনরা সংঘবদ্ধ হয়ে অবস্থান নেয়। লাঠিসোডা ও দেশীয় অস্ত্র হাতে অবস্থান নেয়া নারী-পুরুষরা এক পর্যায়ে পুলিশের কাছ থেকে চিনু মিয়াকে ছিনিয়ে নেয়। এসময় আত্মরক্ষার্থে ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে দায়িত্বরত পুলিশ সদস্যরা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। ঘটনাস্থল থেকে চিনুর সহযোগি নুর আলম ও তাজনুরকে আটক করা হয়। এছাড়া ছিনতাইয়ে ব্যবহ্নত দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। তবে হামলার ঘটনায় পুলিশের কেউ গুরুত্বর আহত হয়নি।

তিনি আরও জানান, আসামি চিনু জ্বীনের বাদশা প্রতারক চক্রের একজন মুল হোতা। আটক নুর আলম ও তাজনুর সম্পর্কে চিনুর চাচাতো ও মামাতো ভাই। চিনুর নেতৃত্বে গড়ে উঠা একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে প্রতারণা, চাাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছেন। চিনু গ্রেফতারের খবরে তার সিন্ডিকেটের সদস্য ও স্ত্রীস স¦জনরা তাৎক্ষণিক সংঘবদ্ধ হয়ে তাকে ছিনিয়ে নেয়। চিনুসহ ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যহত আছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

ফারুক হোসেন, গাইবান্ধা।


এই নিউজ মোট   2676    বার পড়া হয়েছে


ক্রাইম নিউজ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.