01:48am  Sunday, 07 Jun 2020 || 
   
শিরোনাম
 »  স্থিতিশীল রয়েছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা      »  দেশে ৩৫ জনসহ করোনায় মৃত্যু ৮৪৬, ২,৬৩৫ জনসহ আক্রান্ত ৬৩,০২৬ জন      »  শিবগঞ্জ পৌর মেয়রের সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিপক্ষের পাল্টা সম্মেলন     »  বাগেরহাটে ৫ লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস     »  এমপি শেখ হেলাল উদ্দীনের নির্দেশনায় বেদে সম্প্রদায়কে মানবিক সহায়তা প্রদান     »  আম্পানে বিধ্বস্ত শরণখোলায় বগী গ্রাম আবারও জোয়ারের পানিতে প্লাবিত     »  বাগেরহাটে সেনাবাহিনী ও প্রশাসনের স্বাস্থ্যবিধি রক্ষায় অভিযান     »  শষ্যভান্ডার দিনাজপুরে কম্বাইন হারভেষ্টার মেশিনে ধান কাটা-মাড়াই উৎসব     »  কেরানীগঞ্জের আতংক সোহেল বাহিনী     »  দিনাজপুরে করোনায় ২৫ জন শনাক্ত সহ মোট আক্রান্ত ৩০৬ জন    



শিকলবন্দী মানসিক ভারসাম্য হারানো মানুষটি বাড়ি ফিরতে চায়
৮ আগস্ট ২০১৯, ২৪ শ্রাবণ ১৪২৬, ৬ জিলহজ ১৪৪০



বাড়ি ফিরে যেতে চায় মানসিক ভারসাম্য হারানো এক রোগী। ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতাল সংলগ্ন ট্রমা সেন্টারের দ্বিতীয় তলার বাড়ান্দায় এক পা কেটে ফেলা এ রোগী শিকলবন্দী অবস্থায় চিকিৎসা নিচ্ছেন। সে নিজের নাম ঠিকানা সঠিকভাবে বলতে পারছেন না।

ফমেক হাসপাতালের সামনে বাম পায়ে মারাত্বক ঘা নিয়ে গত এক মাস আগে পথচারীর কাছ থেকে চেয়ে চিন্তে কোনমতে বেঁচেছিল সে। এলাকার এক যুবক এ মানুষটিকে বাঁচাতে সাহায্যের হাত বাড়ায়। তাকে নিয়ে ভর্তি করে হাসপাতালে। এলাকার মানুষের কাছ থেকে এবং বিভিন্ন ফার্মেসি থেকে সাহায্য নিয়ে ওই লোকের চিকিৎসার ব্যবস্থা করেন। চিকিৎসকরা লোকটির জীবন বাঁচাতে পচন ধরা পা-টি কেটে জীবন রক্ষা করেন। কিন্তু নাম ঠিকানা বলতে না পারায় বাড়ি ফিরতে পারছে না সে।
তবে মানসিক ভারসাম্য হারানো লোকটি তার নাম আরা (৫২), আর যশোরের চৌগাছা বলতে পারে। এ লোকটিকে চিকিৎসা করানো কমলাপুর এলাকার যুবক রাব্বি হাসান এ প্রতিবেদকের কাছে সাহায্য কামনা করেছেন। যাতে লোকটি বাড়ি ফিরে যেতে পারে।


এই নিউজ মোট   2204    বার পড়া হয়েছে


পুরুষ অধিকার



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.