10:01pm  Sunday, 18 Aug 2019 || 
   
শিরোনাম



সরকারের অদক্ষতায় সারাদেশ ডেঙ্গু মহামারীতে আক্রান্ত- নূরুল ইসলাম বুলবুল
১৩ আগস্ট ২০১৯, ২৯ শ্রাবণ ১৪২৬, ১১ জিলহজ ১৪৪০



বর্তমান সরকার জনগনের ভোটে নির্বাচিত সরকার নয়। অবৈধভাবে ক্ষমতায় যাওয়ার কারনে জনগনের প্রতি তাদের কোন জবাবদিহিতা ও দায়বদ্ধতা নাই। তাই জনগনের সমস্যা সমাধানে তারা ততপর নয়। আওয়ামী অপশাসনের যাঁতাকলে দেশের মানুষ আজ মৌলিক অধিকার থেকে বঞ্চিত। চাল, ডাল, গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের উর্দ্ধগতির ফলে জনসাধারণ আজ দিশেহারা। এছাড়া আজকে বন্যা পরবর্তী দেশের লক্ষ লক্ষ মানুষ পানি বাহিত রোগ এবং খাদ্য সংকটে ভুগছে কিন্তু বন্যা পরবর্তী সমস্যা মোকাবেলা করার জন্য সরকারের যে উদ্যোগ গ্রহন করা উচিত ছিল তা করতে ব্যর্থ হয়েছে।

অন্যদিকে সরকারের অদক্ষতায় রাজধানীসহ সারাদেশ ডেঙ্গু মহামারীতে আক্রান্ত। সরকারের উচিত দলমত নির্বিশেষে সকল শ্রেণী পেশার মানুষদের সাথে নিয়ে সমস্যা সমাধানে সম্মিলিত উদ্যোগ গ্রহন করা। সেইসাথে সকল জনসাধারণকে স্বাস্থ্য সুরক্ষায় সচেতন থেকে প্রত্যেককে ডেংগু প্রতিরোধে যাবতীয় ব্যবস্থা গ্রহণ, নিজ নিজ পরিবেশ, বাড়ির আশেপাশে সবসময় পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য আহব্বান জানান।

জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ জেলার উদ্যোগে স্থানীয় অসহায়-গরীব-দুঃখী-দুঃস্থ বিভিন্ন পেশার মানুষের পাশাপাশি মহিলা, ছাত্র-ছাত্রী এবং কুরবাণী দানে অক্ষমদের মাঝে কুরবাণীর গোশত বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি বক্তব্যে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুল এসব কথা বলেন,গোশত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা জামায়াতে আমীর অধ্যাপক আবুল হাসান, ছাত্রশিবির চাঁপাইনবাবগঞ্জ শহর শাখার সভাপতি মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

তিনি বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী শ্রেণী-গোত্র-বর্ণ নির্বিশেষে সকল মানুষের কল্যাণের পাশাপাশি একটি সুখী সমৃদ্ধ দেশ ও জাতি গঠনের প্রত্যয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। জামায়াতের অন্যতম কর্মসূচী হলো সমাজ সংস্কার ও সমাজকল্যাণ কাজ। এ কর্মসূচির আওতায় এবং সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে জামায়াতের এ গোশত বিতরণ কর্মসূচী। চরম প্রতিকূল পরিবেশ এবং সরকারের শত জেল-জুলুম-নির্যাতন সহ্য করে আর্ত মানবতার সেবার জন্য এবং সবার মুখে হাসি ফোটানোর জন্য জামায়াত সর্বদাই সব শ্রেণীর মানুষের পাশে আছে এবং থাকবে।

এছাড়া নচোল, গোমস্তাপুর, ভোলাহাট উপজেলা জামায়াতের উদ্যোগে স্থানীয় অসহায়-গরীব-দুঃখী-দুঃস্থ ৭০০ (সাত শত) পরিবারের মাঝে পর্যায়ক্রমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গোশত বিতরণ করে চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতে সহকারী সেক্রেটারী অধ্যাপক মোহাঃ ইয়াহইয়া খালেদ। শিবগঞ্জ উপজেলা ও পৌরসভা জামায়াতে উদ্যোগে স্থানীয় অসহায়-গরীব-দুঃখী-দুঃস্থ ৬০০ (ছয় শত) পরিবারের মাঝে গোশত বিতরণ করেন প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের নায়েবে আমীর জাফর আলী।

প্রেস বিজ্ঞপ্তি
১৩/০৮/২০১৯
জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ জেলা।

এই নিউজ মোট   2016    বার পড়া হয়েছে


রাজনীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.