01:01pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



ইউপি সদস্য প্রধান শিক্ষিকাকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ
২৯ আগস্ট ২০১৯, ১৪ ভাদ্র ১৪২৬, ২৭ জিলহজ ১৪৪০



জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের সাজিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আফরোজা সুলতানা বিনা সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। স্থানীয় সাবেক ইউপি সদস্য হামিদুর রহমান ফর্সা আজ বৃহস্পতিবার সকালে ওই শিক্ষিকার কক্ষে ঢুকে তাকে রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

পিটুনিতে তার বাম হাতের হাড় ভেঙে গেছে এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন। তাকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ভূক্তভোগী ওই শিক্ষিকা ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার নিলাক্ষিয়া ইউনিয়নের সাজিমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্কুল ম্যানেজিং কমিটি (এসমএমসি) গঠন করার জন্য আসছে ১৬ সেপ্টেম্বর তফসিল ঘোষণার সিদ্ধান্ত হয়। কিন্তু স্থানীয় সাজিমারা গ্রামের সাবেক ইউপি সদস্য হামিদুর রহমান ফর্সা ওই ম্যানেজিং কমিটিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হওয়ার জন্য প্রধান শিক্ষিকা আফরোজা সুলতানাকে নানাভাবে চাপ প্রয়োগ করে আসছিলেন। কিন্তু নিয়মের বাইরে না যাওয়ার কথা জানিয়ে দিলে হামিদুর রহমান ফর্সা কয়েকদিন ধরে প্রধান শিক্ষিকাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে আসছিলেন।

ক্ষুব্ধ হামিদুর রহমান ফর্সা তার সহযোগীদের নিয়ে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা আফরোজা সুলতানার কক্ষে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেন। এ সময় হামিদুর রহমান ফর্সা তাকেই সভাপতি হিসেবে ঘোষণা করার জন্য ভয়ভীতি দেখান এবং প্রধান শিক্ষিকার সাথে অসদাচরণ করেন। একপর্যায়ে হামিদুর রহমান ফর্সা নিজেই একটি লোহার রড দিয়ে প্রধান শিক্ষিকা আফরোজা সুলতানাকে বেধড়ক পেটানো শুরু করেন। এতে তার বাম হাতের হাড় ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পান। এ সময় তার চিৎকারে অন্যান্য শিক্ষকরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রধান শিক্ষিকার ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় এলাকায় অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। এ ঘটনার পর থেকে হামলাকারী হামিদুর রহমান ফর্সা ও তার সহযোগীরা গ্রাম ছেড়ে পালিয়েছেন। বকশীগঞ্জ থানা পুলিশ তাদেরকে গ্রেপ্তারে ওই এলাকায় অভিযান অব্যাহত রেখেছে।

এদিকে একজন প্রধান শিক্ষিকার ওপর হামলার ঘটনা শুনে বকশীগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা অরুণা রায় বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন প্রধান শিক্ষিকা আফরোজা সুলতানাকে দেখতে যান। এ সময় তিনি হামলাকারী হামিদুর রহমান ফর্সাকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মাহবুব আলম বলেন, প্রধান শিক্ষিকা আফরোজা সুলতানাকে মারধর করার কথা শোনার পরপরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। হামলাকারী হামিদুর রহমান ফর্সা ও তার সহযোগীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


এই নিউজ মোট   840    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.