03:33am  Friday, 20 Sep 2019 || 
   
শিরোনাম
 »  আজ পবিত্র জুম্মা মোবারক; জুমার দিনে দোয়া কবুল হওয়ার সময়গুলো      »  ২০ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  বাংলাদেশের জন্য বড় ধরনের বোঝা মিয়ানমারের রোহিঙ্গারা      »  গাইবান্ধায় ভ্রাম্যমাণ আদালতে ৩ কারেন্ট জাল ব্যবসায়ির দেড় লক্ষ টাকা জরিমানা     »  ফুলছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন কর্মসূচি পালন     »  আমানতের বিপরীতে ঋণ দেওয়ার সুযোগ বাড়ল ব্যাংকের     »  তপন চৌধুরীর নতুন গান প্রকাশ ‘মা থাকে ঐ পারে’     »  টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ     »  আ’লীগ সরকার গণমাধ্যমকে অবাধ ও উন্মুক্ত করে দিয়েছে     »  ইমরান খান কাশ্মীর ইস্যুতে সৌদি সফরে    



যৌতুকের দাবিতে স্ত্রীকে বেধড়ক মারপিটের অভিযোগ
৩১ আগস্ট ২০১৯, ১৬ ভাদ্র ১৪২৬, ২৯ জিলহজ ১৪৪০



বৃহস্পতিবার রাতে স্ত্রী পান্নার গোপন অঙ্গসহ শরীরের বিভিন্ন স্থানে বেধড়ক মারপিট করে নূর-আলম। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে।

যৌতুকের দাবিতে স্ত্রীকে বেধড়ক মারপিটের অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নড়াইলের লোহাগড়ায়। আহত অবস্থায় এলাকাবাসী গৃহবধূ পান্না বেগমকে উদ্ধার করে শুক্রবার সন্ধ্যায় লোহাগড়া হাসপাতালে ভর্তি করেছে।


শনিবার বিকালে লোহাগড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার আব্দুল্লাহ আল মামুন জানান, পান্নার শরীরে বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। তার চিকিৎসা চলছে।

ওই গৃহবধূর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার চর-মল্লিকপুর গ্রামের লোকমান শেখের ছেলে নুর আলমের সঙ্গে সাত বছর আগে একই উপজেলার দৌলতপুর গ্রামের মৃত ইয়াকুব শেখের মেয়ে পান্না বেগমের বিয়ে হয়। বিয়ের সময় নগদ টাকাসহ স্বর্ণালংকার, ফার্নিচার ও সাংসারিক আসবাবপত্রসহ প্রায় দুই লাখ টাকার মালামাল দেয় পান্নার পরিবার। কিন্তু স্বামী নুর আলম আরো যৌতুকের টাকা দাবি করেন। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়া হয়।

পান্না বেগম জানান, যৌতুকের টাকার জন্য স্বামী তাকে বিয়ের পর থেকে প্রতিনিয়ত আমাকে মারপিট করে আসছে। গত বৃহস্পতিবার রাতে বেধড়ক মারপিট করে আমাকে ফেলে রেখে আমার সাড়ে তিন বছরের ছেলেকে নিয়ে পালিয়ে যায়।

এ ঘটনায় পান্না বেগম বাদী হয়ে শুক্রবার রাতে লোহাগড়া থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ মোকাররম হোসেন জানান, অভিযান চালিয়ে সন্তানকে উদ্ধার করে মায়ের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে। অভিযুক্ত স্বামীকে আটকের চেষ্টা চলছে।

এই নিউজ মোট   696    বার পড়া হয়েছে


নারী নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.