10:27pm  Friday, 14 Aug 2020 || 
   
শিরোনাম
 »  চ্যানেল আইতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠান      »  নওগাঁয় বছরব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন     »  চন্ডিপুর ইউনিয়ন এলাকায় কমিউনিস্ট পার্টির সমাবেশ ও মাস্ক বিতরণ     »  দিনাজপুরে করোনায় নতুন ৪৩ জন আক্রান্ত      »  শিবগঞ্জে রাষ্ট্রীয় মর্যদায় করোনায় মুত্যু পুলিশ অফিসারের লাশ দাফন     »  শিবগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলন     »  ঝালকাঠি সদর হাসপাতালের সাবেক সিভিল র্সাজন ও সহকারির বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ।     »  নলছিটির নদীতে বালু উত্তোলনের দায়ে ড্রেজার আটকসহ ১০ জনকে একমাসের কারাদন্ড     »  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্ত যেন বৃথা না যায়     »  আগামীকাল ১৫ আগস্ট জাতীয় শোক ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাতবার্ষিকী    



ক্লাসে গান না গাওয়ায় শাস্তি হিসাবে ৩শ' বার কান ধরে উঠবস!
০৫ সেপ্টেম্বর ২০১৯, ২১ ভাদ্র ১৪২৬, ০৫ মহররম ১৪৪১



নাটোরের বড়াইগ্রাম উপজেলার রামাগাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  শ্রেণি কক্ষে শিক্ষকের নির্দেশে গান না গাওয়ায় শাস্তি হিসাবে ৫ম শ্রেণির একজন ছাত্রকে ৩শ' বার কান ধরে উঠবস করানো হয়েছে।
 
এ ঘটনায় বৃহস্পতিবার ওই ছাত্রের অভিভাবক শিক্ষা অফিসার বরাবর অভিযোগ করেছেন।
 
নির্যাতনের শিকার ছাত্র নাজমুস সাদিক রাফি ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমা খাতুন ও বনপাড়া এলাকার কলেজ শিক্ষক আব্দুস সালামের ছেলে।
 
জানা যায়, বুধবার সহকারি শিক্ষক দীপেন্দ্রনাথ সরকার ৫ম শ্রেণিতে ক্লাস নিচ্ছিলেন। এ সময় তিনি রাফিকে একটি গান গাইতে বলেন। কিন্তু সে গান জানে না জানিয়ে জাতীয় সঙ্গীত গাইতে চায়। শিক্ষক তাতে রাজি না হয়ে তাকে আধুনিক গান গাইতে বলেন। কিন্তু রাফি তাতে রাজি না হলে ওই শিক্ষক তার উপর ক্ষিপ্ত হয়ে তাকে ৩শ' বার কান ধরে উঠবস করার নির্দেশ দেন। পরে বাধ্য হয়ে সে কান ধরে তিনশ' বার উঠবস করে। এ সময় ওই শিক্ষক বেত হাতে নিয়ে তার পাশে দাঁড়িয়ে ছিলেন বলে তার সহপাঠীরা স্বীকার করেছে। এতে বাড়ি এসে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় চিকিৎসকের কাছে তাকে চিকিৎসা দেয়া হয়েছে বলে তার অভিভাবকেরা জানিয়েছেন।
এ ব্যাপারে কথা বলার জন্য অভিযুক্ত শিক্ষক দীপেন্দ্রনাথ সরকারের মোবাইলে কল দেয়া হলে সাংবাদিক পরিচয় পেয়েই তিনি কল কেটে দেন। এরপর বেশ কয়েকবার কল দিলেও তিনি আর রিসিভ করেননি।
প্রধান শিক্ষক নাজমা খাতুন বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, বৃহস্পতিবার আমি ওই শিক্ষককে ডেকে বিষয়টি জানতে চাইলে তিনি আমাকেও অকথ্য ভাষায় গালমন্দ করেন। বিষয়টি আমি শিক্ষা অফিসার মহোদয়কে জানিয়েছি।
সহকারি উপজেলা শিক্ষা অফিসার সাইদুল ইসলাম জানান, ঘটনাটি দুঃখজনক। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই নিউজ মোট   1588    বার পড়া হয়েছে


শিশু নির্যাতন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.