03:27am  Friday, 20 Sep 2019 || 
   
শিরোনাম
 »  আজ পবিত্র জুম্মা মোবারক; জুমার দিনে দোয়া কবুল হওয়ার সময়গুলো      »  ২০ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  বাংলাদেশের জন্য বড় ধরনের বোঝা মিয়ানমারের রোহিঙ্গারা      »  গাইবান্ধায় ভ্রাম্যমাণ আদালতে ৩ কারেন্ট জাল ব্যবসায়ির দেড় লক্ষ টাকা জরিমানা     »  ফুলছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন কর্মসূচি পালন     »  আমানতের বিপরীতে ঋণ দেওয়ার সুযোগ বাড়ল ব্যাংকের     »  তপন চৌধুরীর নতুন গান প্রকাশ ‘মা থাকে ঐ পারে’     »  টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ     »  আ’লীগ সরকার গণমাধ্যমকে অবাধ ও উন্মুক্ত করে দিয়েছে     »  ইমরান খান কাশ্মীর ইস্যুতে সৌদি সফরে    



দুর্নীতির ঊর্ধ্বে থেকে জনগণের সেবা করার আহ্বান গণপূর্ত মন্ত্রীর
০৬ সেপ্টেম্বর ২০১৯, ২২ ভাদ্র ১৪২৬, ০৬ মহররম ১৪৪১



শুক্রবার বেলা ১১টায় পিরোজপুরের নাজিরপুর উপজেলা ডাকবাংলো চত্ত্বরে নাজিরপুর এলজিইডি’র আয়োজনে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তা-কর্মচারীদের অনিয়ম ও দুর্নীতির ঊর্ধ্বে থেকে জনগণের সেবা করার আহ্বান জানিয়েছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম।

তিনি বলেন, আমাদের সবার মৃত্যু নিশ্চিত, শুধু সময়টা অনিশ্চিত। এ কারণে অনিয়ম-দুর্নীতি করে অঢেল সম্পদের মালিক হয়ে লাভ কি? তাই আসুন সবাই দুর্নীতির ঊর্ধ্বে থেকে জনগণের সেবা করি।  

মন্ত্রী বলেন, দলমত নির্বিশেষে সবাই সহযোগিতা করলে পিরোজপুর-১ (নাজিরপুর-স্বরুপকাঠী-সদর) আসনের উন্নয়ন এখন সময়ের ব্যাপার মাত্র। রাজনৈতিক-দলীয় মতপার্থক্য থাকতেই পারে, তা আমরা মাঠে মোকাবিলা করবো। কিন্তু উন্নয়নে দলমত নির্বিশেষে সবার অংশগ্রহণ জরুরি।

মন্ত্রী বলেন, পিরোজপুর-১ আসনের তিনটি উপজেলার অবকাঠামো উন্নয়নের লক্ষ্যে ইতোমধ্যে প্রায় সাড়ে ৩ হাজার কোটি টাকার ব্যাপক উন্নয়ন প্রকল্প গ্রহণ করেছে সরকার। এর মধ্যে জেলার স্বরুপকাঠী উপজেলার সঙ্গে নাজিরপুর উপজেলা হয়ে পিরোজপুর সদরের সঙ্গে সরাসরি সড়ক যোগাযোগের জন্য সন্ধ্যা নদী, তালতলা নদীতে ব্রিজ, কালভার্টসহ রাস্তা তৈরির সম্ভাব্যতা যাচাই ইতোমধ্যেই শেষ হয়েছে।

তিনি বলেন, আমরা জনপ্রতিনিধিরা যারা যে এলাকা থেকে নির্বাচিত হয়েছি, সে এলাকার উন্নয়নের জন্য এলাকার মানুষদের নিয়ে একত্রে কাজ করতে হবে। এলাকার সবার মতামত নিয়ে অগ্রাধিকার ভিত্তিতেই কাজ করে যেতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার রোজী আকতারের সভাপতিতে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্তি সচিব আখতারুজ্জামান খান কবির, এলজিইডি’র তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও প্রকল্প পরিচালক কাজী মিজানুর রহমান, পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, পিরোজপুর এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী মো. জাকির হোসেন মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেন বুলু, সুমন মণ্ডল মিঠু, মাস্টার ওয়ালিউল্লাহ, আশুতোষ বেপারী, আকতারুজ্জামান গাউস, মোশারেফ হোসেন খান, মনিরুজ্জামান আতিয়ার, উত্তম মৈত্র ও হাসনাত ডালিম প্রমুখ।

মতবিনিময় সভায় নাজিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যানসহ নয়টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা নিজ নিজ এলাকার বিভিন্ন সমস্যার কথা তাদের তুলে ধরেন।


এই নিউজ মোট   1656    বার পড়া হয়েছে


দূর্ণীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.