12:58pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



গাজীপুরে শিশু ধর্ষণের অভিযোগে স্কুলের শিক্ষক গ্রেফতার
০৬ সেপ্টেম্বর ২০১৯, ২২ ভাদ্র ১৪২৬, ০৬ মহররম ১৪৪১



গাজীপুর সিটি করপোরেশনের ছয়দানা এলাকায় ৬ বছর বয়সের এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে স্কুলের শিক্ষককে গ্রেফতার করেছে গাছা থানার পুলিশ। তবে পুলিশ বলছে ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে।

তবে একটি সূত্রের বরাত দিয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন জানান, স্কুল পরিচালনা পরিষদ নিয়ে কিছু ঝামেলা আছে।
গ্রেফতার আনোয়ার হোসেন (২২) গাজীপুর সিটি করপোরেশনের শরীফপুর এলাকার আদর্শ শিশুকানন কিন্ডার গার্টেনের সহকারী শিক্ষক। গাজীপুর সিটি করপোরেশনের শরীফপুর খানবাড়ি এলাকার আব্দুল করিমের ছেলে তিনি।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গাছা থানার ওসি মো: ইসমাইল হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে শিশুর মা থানায় মামলা করলে তাকে গ্রেফতার করা হয়। শিশুটি ওই স্কুলের নার্সারি শ্রেণীর শিক্ষার্থী ছিল।

ওসি মামলার বরাত দিয়ে আরো জানান, গত শনিবার সকালে শিশুটি স্কুলে গেলে শিক্ষক আনোয়ার তাকে শিক্ষক মিলনায়তনে ডেকে নিয়ে মুখ চেপে ধর্ষণ করেন। শিশুটি স্কুলের এক শিক্ষিকাকে ঘটনা জানালে তিনি অন্য কাউকে না বলতে বারণ করে তাকে বাড়ি পাঠিয়ে দেন। বাসায় ফিরেও প্রথমে শিশুটি ঘটনাটি চেপে যায়। পরবর্তীতে শিশুটি প্রকৃত ঘটনা তার মাকে খুলে বলে।

শিশুটিকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আনোয়ার হোসেনকে আদালতে পাঠানো হয়েছে।
এই নিউজ মোট   372    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.