03:43am  Friday, 20 Sep 2019 || 
   
শিরোনাম
 »  আজ পবিত্র জুম্মা মোবারক; জুমার দিনে দোয়া কবুল হওয়ার সময়গুলো      »  ২০ সেপ্টেম্বর; আজকের দিনে জন্ম-মৃত্যুসহ যত ঘটনা     »  বাংলাদেশের জন্য বড় ধরনের বোঝা মিয়ানমারের রোহিঙ্গারা      »  গাইবান্ধায় ভ্রাম্যমাণ আদালতে ৩ কারেন্ট জাল ব্যবসায়ির দেড় লক্ষ টাকা জরিমানা     »  ফুলছড়িতে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের মানববন্ধন কর্মসূচি পালন     »  আমানতের বিপরীতে ঋণ দেওয়ার সুযোগ বাড়ল ব্যাংকের     »  তপন চৌধুরীর নতুন গান প্রকাশ ‘মা থাকে ঐ পারে’     »  টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে হারিয়ে ফাইনালে বাংলাদেশ     »  আ’লীগ সরকার গণমাধ্যমকে অবাধ ও উন্মুক্ত করে দিয়েছে     »  ইমরান খান কাশ্মীর ইস্যুতে সৌদি সফরে    



মেয়র আতিকুল উন্নয়নের ভোগান্তি মেনে নেওয়ার অনুরোধ জানান
০৯ সেপ্টেম্বর ২০১৯, ২৫ ভাদ্র ১৪২৬, ০৯ মহররম ১৪৪১



সোমবার উত্তরার ৬ নম্বর সেক্টরের আলাওল এভিনিউ থেকে ৪ নম্বর সেক্টরের শায়েস্তা খাঁ এভিনিউয়ের কসাইবাড়ি রেলগেট পর্যন্ত সড়কের পাইপ-নর্দমাসহ রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধনকালে উন্নয়নের জন্য উত্তরাবাসীকে কিছুটা ভোগান্তি মেনে নেওয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। তিনি বলেন, উন্নয়ন কাজটি শেষ হলে উত্তরা ৪নং সেক্টরের বিভিন্ন সড়কের এবং ঢাকা-ময়মনসিংহ সড়কের পূর্ব পাশের জলাবদ্ধতা দূর হবে।

মেয়র বলেন, ডিএনসিসির আওতাধীন এলাকায় জলাবদ্ধতা তৈরি হয়, এ ধরনের সব এলাকায় পর্যায়ক্রমে জলাবদ্ধতা দূর করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্ধারিত সময়ের মধ্যে কাজটি শেষ করার জন্য তিনি ঠিকাদারদের নির্দেশ দেন। নির্মাণকাজ চলাকালে জনগণের কিছুটা ভোগান্তি সৃষ্টি হবে এবং কাজটি শেষ হওয়া পর্যন্ত সহযোগিতা করার জন্য তিনি জনগণের প্রতি আহবান জানান। ২০ সেপ্টেম্বর থেকে ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে সড়ক ও ফুটপাত দখলমুক্ত করার জন্য অভিযান পরিচালনা করা হবে বলেও জানান মেয়র।

এ সময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল হাই, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মো. শরীফ উদ্দিন, কাউন্সিলর মো. আফসার উদ্দিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট জুলকার নাইনের নেতৃত্বে উত্তরার ৩ নম্বর সেক্টরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলে। এ সময় ফুটপাতে নির্মাণসামগ্রী রাখার দায়ে নন্দনকানন ডেভেলপারসকে ৩৫ হাজার টাকা এবং সোহেল মিয়া নামের এক ব্যক্তিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

শাহজাদপুরের বহু গ্রাম মানচিত্র থেকে বিলীনের আশঙ্কা


এই নিউজ মোট   1560    বার পড়া হয়েছে


জনদূর্ভোগ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.