01:06pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



প্রভাবশালী রাষ্ট্রনায়কদের তালিকায় ট্রাম্পের পরেই মোদি
০৯ সেপ্টেম্বর ২০১৯, ২৫ ভাদ্র ১৪২৬, ০৯ মহররম ১৪৪১



লোকসভায় বিপুল জয়ের পর দ্বিতীয়বারের মতো ভারতের প্রধানমন্ত্রী হয়েছেন তিনি। জনপ্রিয়তার নিরিখেও দেশটির এক নম্বর নেতা তিনিই। বিশ্বের প্রভাবশালী রাষ্ট্রনায়কদের তালিকায় নরেন্দ্র মোদির নাম থাকে উপরের সারিতে।

সরকার ও দেশ সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় তার সক্রিয়তা নজর কাড়ে গোটা বিশ্বের। সোশ্যাল মিডিয়ায় এই সক্রিয়তা নতুন পালক জুড়ল তার মুকুটে।
২০০৯-এ টুইটারে অ্যাকাউন্ট খুলেছিলেন নরেন্দ্র মোদি। তারপর থেকেই বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে তাকে ফলো করেন অসংখ্য ব্যবহারকারী। মোদির টুইটার অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা আজ, সোমবার ছাড়িয়ে গেল পাঁচ কোটিরও বেশি। ফলোয়ার সংখ্যার ভিত্তিতে বিশ্বের রাজনৈতিক ব্যক্তিত্বদের মধ্যে তিনি রইলেন তিন নম্বরে। প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও বর্তমান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পরেই।

রাজনৈতিক ব্যক্তিত্বদের নিরিখে মোদির উপরেই রয়েছেন ডোনাল্ড ট্রাম্প। বর্তমানে টুইটারে তার ফলোয়ার সংখ্যা প্রায় ৬ কোটি ৪০ লাখ। আর সবার উপরে রয়েছেন বারাক ওবামা। তার ফলোয়ার সংখ্যা প্রায় ১০ কোটি ৮৭ লাখ।

টুইটারে মোদির ফলোয়ার সংখ্যা পার হলো ৫০ মিলিয়ন বা পাঁচ কোটি। সরকারের সাফল্যের বিভিন্ন খতিয়ান ছাড়াও, নিজের বক্তৃতা, শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্যও এই অ্যাকাউন্টটিই ব্যবহার করেন ভারতের প্রধানমন্ত্রী।


এই নিউজ মোট   444    বার পড়া হয়েছে


আন্তর্জাতিক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.