12:58pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



আগামীকাল এটিএম শামসুজ্জামান ও পপির জন্ম‌দিন
০৯ সেপ্টেম্বর ২০১৯, ২৫ ভাদ্র ১৪২৬, ০৯ মহররম ১৪৪১



আগামীকাল ১০ সেপ্টেম্বর এটিএম শামসুজ্জামান ও পপির জন্মদিন। বাংলা চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান দীর্ঘদিনের অসুস্থতা কাটিয়ে কিছুটা স্বাভা‌বিক জীবনে ফিরে আসতে চলেছেন। আর এরই মধ্যে সামনে চলে এলো তার জন্মদিনের বার্তা।

একই দিন চলচ্চিত্রের আরেক প্রিয়মুখ সাদিকা পারভিন পপিরও জন্মদিন। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিনয়ের মাধ্যমে ১৯৯৭ সালে বাংলা চলচ্চিত্রের প্রিয়দর্শিনী এই নায়িকার আর্বিভাব ঘটে।

দুই প্রজন্মের এই দুই তারকাশিল্পীকে নিয়ে চ্যানেল আই আয়োজন করেছে ‘তারকাকথন’ বিশেষ পর্ব। আগামীকাল মঙ্গলবার দুপুর ১২.৩০ মিনিটে চ্যানেল আই স্টুডিও থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে। এ অনুষ্ঠানে পপি স্বশরীরে উপস্থিত থাকবেন আর এটিএম শামসুজ্জামান তার বাসভবন থেকে লাইভে যুক্ত হবেন।

এটিএম শামসুজ্জামান ১৯৪১ সালের ১০ সেপ্টেম্বর পুরান ঢাকায় জন্মগ্রহণ করেন। এবার পালিত হবে তার ৭৮তম জন্মবার্ষিকী। ১৯৬৮ সালে নারায়ণ ঘোষ মিতা পরিচালিত ‘এতটুকু আশা’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় জীবনে এটিএমের বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে। একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রবীণ এই অভিনেতা একাধারে কাহিনীকার, চিত্রনাট্য ও সংলাপ রচয়িতা হিসেবেও সুখ্যাতি অর্জন করেছেন। পরিচালনা করেছেন একাধিক চলচ্চিত্রও।

অন্যদিকে, চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি ১০ সেপ্টেম্বর খুলনার শিববাড়িতে জন্মগ্রহণ করেন।  পপি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে ৩ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

চ্যানেল আই আয়োজিত ‘তারকাকথন’ বিশেষ পর্ব অনুষ্ঠানটি প্রযোজনা করবেন অনন্যা রুমা।
এই নিউজ মোট   660    বার পড়া হয়েছে


বিনোদন



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.