12:59pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



বিএনপির এমপি হারুন প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানালেন
০৯ সেপ্টেম্বর ২০১৯, ২৫ ভাদ্র ১৪২৬, ০৯ মহররম ১৪৪১



সোমবার জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বিএনপির দলীয় এমপি হারুনুর রশীদ।  অপরদিকে বিএনপির নব-নির্বাচিত এমপি জি এম সিরাজ বলেছেন, সরকার চাইলে গ্রহণযোগ্য নির্বাচন হয়। প্রধানমন্ত্রী চেয়েছেন এ কারণে তিনি (সিরাজ) নির্বাচিত হয়েছেন। সংসদের বৈঠকে নবনির্বাচিত এমপি হিসেবে শুভেচ্ছা বক্তব্যে জিএম সিরাজ এ কথা বলেন।

সম্পূরক প্রশ্ন করতে গিয়ে হারুনুর রশীদ বলেন, সম্প্রতি ঢাকা-চাপাইনবাবগঞ্জ রুটে ট্রেন চালু হয়েছে। এটি উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই অনুষ্ঠানে চাপাইনবাবগঞ্জের তাকেও আমন্ত্রণ জানানো হয়। কিন্তু তিনি সেদিন থাকতে পারেননি। প্রধানমন্ত্রী অনুষ্ঠানে জিজ্ঞাসা করেছিলেন, 'হারুন কোথায়'?। প্রধানমন্ত্রী খোঁজ নেওয়ায় তার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান হারুন।

৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে বগুড়া-৬ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্ধারিত সময়ে তিনি শপথ না নেওয়ায় ওই আসনটি শূন্য হয়। পরে এই আসন থেকে নির্বাচিত হন জিএম সিরাজ। নির্ধারিত সময়ের পর তার মাইক বন্ধ হয়ে যাওয়ায় সংসদে হইচই করেন বিএনপির সাংসদেরা।

বক্তব্যে জি এম সিরাজ বলেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে তিনি হারেননি। বিএনপি হারেনি। হেরেছে ১০ কোটি ভোটার, ১৬ কোটি মানুষ। তিনি বলেন, তিনি গত রোববার সংসদে যোগ দেন। সেদিন ছিল এইচ এম এরশাদের শোক প্রস্তাবের আলোচনা। তার মনে হয়েছে, এখন সংসদে আর আগের মত জৌলুশ নেই।

তার বক্তব্যের পর জাতীয় পার্টির সাংসদ পীর ফজলুর রহমান বলেন, বিএনপির এমপি শোক প্রস্তাবকে বলছেন জৌলুসহীন। যেদিন এক টাকায় বাড়ি দিয়েছিলেন, সেদিন সংসদের জৌলুস ছিল।


এই নিউজ মোট   1332    বার পড়া হয়েছে


রাজনীতি



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.