12:11am  Thursday, 13 Aug 2020 || 
   
শিরোনাম
 »  দেশে ৩৩ জনসহ করোনায় মৃত্যু ৩৪৭১ জন, শনাক্ত ২৯৯৬ জনসহ আক্রান্ত ২,৬৩,৫০৩ জন     »  হে বিপ্লবী বীর স্বরনে তোমাকে বিনম্র লাল ছালাম; আজ খুদিরাম বসু’র ১২২তম মৃত্যুবার্ষিকী      »  শিপ্রা দেবনাথ শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত অন্যায়ের বিচার চাইবেন     »  পলাশবাড়ীতে ব্যক্তিগত উদ্যোগে খানাখন্দ রাস্তা রাবিশ দিয়ে মেরামত     »  করোনায় নিজের সাথে যুদ্ধ ও সাংবাদিকতা -শাহ্ আলম শাহী     »  দিনাজপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নারীসহ আপত্তিকর অবস্থায় আটক      »  সোনামসজিদ বন্দর সম্পাদকের ওপর হামলায় গ্রেপ্তার ১     »  ভোলাহাটে গ্রাম পুলিশদের মধ্যে পোশাক ও সরঞ্জামাদি বিতরণ     »  কালীগঞ্জে বঙ্গমাতা’র ৯০ তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা      »  স্বাধীনতাবিরোধীদের স্বজনরা শোক দিবসে অন্যরকম মহড়ার প্রস্তুতি নিচ্ছে    



সব জায়গাতেই ব্যাঙ্গ-বিদ্রূপের শিকার হয়েছি
১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১



বলিউডে বংশ পরম্পরায় অভিনয়ের সুযোগ রয়েছে বহাল তবিয়তে। বার বার এমনই অভিযোগে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। করণ জহর থেকে শুরু করে সঞ্জয় লীলা বনশালি, বলিউডের একাধিক পরিচালক নেপোটিজমকে সব সময় প্রশ্রয় দেন বলেও বার বার ফুঁসে ওঠেন কঙ্গনা। বলিউডের জনপ্রিয় অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ে হয়েও অভিনয়ের জন্য কখনও সহজে সুযোগ নিতে পারেননি সোনাক্ষী। এমনকি বিভিন্ন সময় তাকে বিভিন্ন রকম কটাক্ষ করা হয়েছে বলেও জানান সোনাক্ষী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সোনাক্ষী বলেন, ছোট থেকেই আমি মোটা ছিলাম। ওজন ছিল কমপক্ষে ৯০ কেজি। যার জন্য স্কুল থেকে কলেজ, সব জায়গাতেই ব্যাঙ্গ, বিদ্রূপের মুখে পড়তে হয়েছে। অতিরিক্ত ওজনের জন্য স্কুলে আমাকে নিয়ে বিভিন্ন সময় মিম তৈরি করা হতো।

পুরনো অভিজ্ঞতার কথা শেয়ার করতে গিয়ে সোনাক্ষী আরও বলেন, কলেজে একবার র‌্যাম্পে হাঁটার জন্য ইচ্ছা প্রকাশ করি। ওই সময় আমাকে র‌্যাম্পের পাশে আলো নিয়ে দাঁড়িয়ে থাকতে হবে বলে কটাক্ষ করেছিলো আমার এক সহপাঠী। মোটা বলে আমি র‌্যাম্পে হাঁটার যোগ্য নই বলেও কটাক্ষ করা হয়। যা নিয়ে মনে মনে বেশ কষ্টও পেয়েছিলাম। ওই ঘটনার পর থেকেই ওজন কমানো শুরু করি।

প্রসঙ্গত, ‘মিশন মঙ্গল’ মুক্তি পাওয়ার পর বর্তমানে ‘দাবাং থ্রি’র শুটিংয়ে ব্যাস্ত সোনাক্ষী।
এই নিউজ মোট   1106    বার পড়া হয়েছে


বলিউড



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.