01:31pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



আগামী ১৩ সেম্পম্বর মুক্তি পাচ্ছে ‘মায়াবতী’
১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১



বর্তমানে দেশে অনেক ভালো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। দর্শকরা যখন পরিবারের সবাইকে নিয়ে হলে সিনেমা দেখতে আসেন তখন আমাদের কষ্ট স্বার্থক হয়। তারা যখন সিনেমাকে ভালো বলেন তখন সামনে আরও ভালোকিছু করার অনুপ্রেরণা পাই। আমি সবাইকে আমন্ত্রণ জানাব সিনেমাটি দেখার জন্য। এই সিনেমাটিতে একটি ম্যাসেজ আছে। প্রত্যেক মানুষের 'না' বলার অধিকার আছে। সবার এই ‘না’কে শ্রদ্ধা করা উচিত।’ বলছিলেন ঢাকার শোবিজের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

আগামী ১৩ সেম্পম্বর মুক্তি পাচ্ছে অরুণ চৌধুরী পরিচালিত ছবি ‘মায়াবতী’। মুক্তি সামনে রেখে সোমবার রাতে  রাজধানীর একটি রেস্টুরেন্ট অনুষ্ঠিত হয়ে গেলো মায়াবতী আড্ডা। সেখানে উপস্থিত হয়ে কথাগুলো বলেন তিশা।  এ আড্ডায় আরও উপস্থি ছিলেন ছবিটির নির্মাতা, নায়ক, অন্যান্য অভিনেতা ও সিনেমা সংশ্লিষ্ট সবাই। আরও উপস্থিত ছিলেন গণমাধ্যম কর্মীরা।

সন্ধ্যা ৭টায় মায়বাতীর এ আড্ডা শূরু হওয়ার কথা থাকলেও সেটা শুরু হয়  সাড়ে ৮টার দিকে। বক্তব্যের শুরুতে তাই অনুষ্ঠানে দেরিতে আসার জন্য দুঃখ প্রকাশ করে নেন  টেলিভিশনখ্যাত এ নায়িকা।

তিশা এই ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন। তার নায়ক হিসেবে আছেন ইয়াশ রোহান। নিজের বক্তব্যে ছবিটির শুটিংকালীন অভিজ্ঞতা জানাতে গিয়ে তিশা বলেন, আমরা এই সিনেমার একটি বড় অংশের শুটিং করেছি দৌলতদিয়ার যৌন পল্লীতে। সেখানকার মানুষেরা আমাদের অনেক সহযোগিতা করেছেন। সিনেমাটি তাদের উৎসর্গ করা উচিত বলে আমি মনে করি।’

নির্মাতা অরুণ চৌধুরীর প্রথম ছবি এটি। তাই প্রত্যাশা থাকলেও ভয়ও কাজ করছে উল্লেখ করে ছবিটি নিয়ে নির্মাতা বলেন, ‘এ  সিনেমার গল্পে আছে প্রেম, অনেক আনন্দ সঙ্গে আরও অনেক কষ্ট আছে। এতে আছে একজন নারীর লড়াই ও প্রতিশোধের কাহিনী। ২ ঘণ্টা ২০ মিনিটের এ সিনেমাটি গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’ নিয়ে।’

‘আমাদের দেশে নারীদের নানাভাবে নির্যাতন ও হেয় করা হয়। এরকম সময়ে এ সিনেমাটি নির্মাণের দরকার ছিল।’ আড্ডায় বক্তব্য দিতে গিয়ে কথাগুলো বলেন ইয়াশ রোহান। যিনি এর আগে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করে পরিচিতি পেয়েছেন।

মায়াবতীর গল্পে দেখা যাবে, ‘মায়া’ নামে এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছে থেকে চুরি হয়ে যায়। পরে তাকে বিক্রি করা হয় দৌলতদিয়ার যৌন পল্লীতে। সেখানে বেড়ে ওঠে সে, সংগীত গুরু খোদাবক্স তাকে বড় করে তোলেন। এ সময় ব্যারিস্টার পুত্রের প্রেমে পড়েন মায়া। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য এবং পরিচালনায় রয়েছেন নির্মাতা অরুণ চৌধুরী। এটি তার পরিচালিত দ্বিতীয় সিনেমা।

বিভিন্ন চরিত্রে এতে তিশা ও ইয়াশ রোহান ছাড়া আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল। বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন কণ্ঠশিল্পী আগুন।

মায়াবতী আড্ডা সঞ্চালনা করেন  রুম্মান রশীদ খান। ছবিটির পরিবেশনার দায়িত্বে আছে জাজ মাল্টিমিডিয়া এবং মার্কেটিং কনসালটেন্ট হিসেবে আছে থ্রি আর মিডিয়া।
এই নিউজ মোট   468    বার পড়া হয়েছে


সিনেমা



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.