01:24pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



‘তেহরিক-ই-ইনসাফ’র সাবেক বিধায়ক পাকিস্তান ছেড়ে ভারতে থাকতে চান
১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১



পাকিস্তানে সংখ্যালঘুদের উপর অত্যাচারের কাহিনী তুলে ধরে ভারতের কাছে আশ্রয় চাইলেন বলদেব কুমার। ইমরান খানের অস্বস্তি বাড়ালেন তার দল ‘তেহরিক-ই-ইনসাফ’র সাবেক বিধায়ক।

এ প্রসঙ্গে তিনি বলেছেন, “আমি এখানে (ভারত) আশ্রয় চাইতে এসেছি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুরোধ করব, যাতে উনি আমাদের সাহায্য করেন।”
উল্লেখ্য, গত মাসেই দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে ভারতে এসেছেন বলদেব।

কেন তিনি পাকিস্তান ছাড়তে চাইছেন সে ব্যাপারেও মুখ খুলেছেন বলদেব। এ প্রসঙ্গে তিনি বলেন, “গোটা দুনিয়া দেখছে, পাকিস্তানে এখন কী পরিস্থিতি। প্রধানমন্ত্রী ইমরান খানের থেকে আমাদের অনেক প্রত্যাশা ছিল যে উনি ক্ষমতায় এলে পাকিস্তানের ভাগ্য বদলাবে।” তিনি বলেন, প্রতিশ্রুতি পূরণে ব্যর্থ ইমরান খান।

বলদেব আরও বলেন, “আপনারা পাকিস্তানের পরিস্থিতি দেখছেন, আমিও একই পরিস্থিতি দেখছি। সেদিন আমাদের এক শিখ নাবালিকাকে অপহরণ করা হয়েছে। এ ধরনের ঘটনা মেনে নেওয়া যায় না।”

প্রসঙ্গত, পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে এক শিখ নাবালিকাকে অপহরণ করার অভিযোগ উঠেছে। এক মুসলিম ব্যক্তির সঙ্গে বিয়ের আগে ওই নাবালিকার ধর্মান্তর করা হয় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। ওই নাবালিকার পরিবারের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে পরিজনরা অভিযোগ করেছেন, কয়েকজন মিলে তাদের বাড়িতে হামলা চালায়। তারপরই নাবালিকাকে অপহরণ করা হয়। জোর করে তাকে ধর্মান্তর করা হয়।

বলদেব কুমার বলেন, “পাকিস্তানে যদি সংখ্যালঘুদের অধিকার সুরক্ষিত থাকত, তাহলে এ ধরনের ঘটনা ঘটত না।”

তার পরিবারের অন্য সদস্যদেরও পাকিস্তান ছাড়ার পরামর্শ দিয়েছেন বলদেব।
এই নিউজ মোট   456    বার পড়া হয়েছে


আন্তর্জাতিক



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.