01:00pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



প্রথমবারের মতো একসঙ্গে শুভ-নাবিলা বিজ্ঞাপনে
১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১



জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। আর ‘আয়নাবাজি’ খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। প্রথমবারের মতো একসঙ্গে বিজ্ঞাপনচিত্রের মডেল হলেন তারা। দেশের শীর্ষ ইলেকট্রনিক্স ব্র্যান্ড ওয়ালটনের সিরিজ বিজ্ঞাপনে এই জুটিকে দেখা যাবে।

ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্য নিয়ে বিজ্ঞাপন গুলো নির্মিত হচ্ছে। নির্মাণ করছেন জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা তৌহিদ মিতুল। সার্বিক ব্যবস্থাপনায় আছেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এবং ব্র্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান চিত্রনায়ক আমিন খান।

পরিচালক সূত্রে জানা গেছে, এ বিজ্ঞাপনগুলোতে শুভ-নাবিলাকে আধুনিক দম্পতি হিসেবে দেখা যাবে। তিনটি রোমান্টিক গল্পের সমন্বয়ে বিজ্ঞাপনগুলো নির্মিত হচ্ছে। মঙ্গলবার থেকে বিএফডিসির ৪নং ফ্লোরে বিজ্ঞাপনগুলোর চিত্রধারণ শুরু হয়েছে।

এ প্রসঙ্গে আমিন খান বলেন, ওয়ালটন পণ্যের মানের ব্যাপারে কোনো আপোষ করে না। উচ্চমানের পণ্য তৈরির পাশাপাশি ক্রেতাদের কাছে সেগুলো পৌঁছে দিতে আমরা সদা সচেষ্ট। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের এ বিজ্ঞাপনগুলো অত্যন্ত যত্ন নিয়েনির্মাণ করা হচ্ছে। শিগগিরই দেশের সব টেলিভিশন চ্যানেল ছাড়াও ওয়ালটনের ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে দর্শকরা বিজ্ঞাপনগুলো দেখতে পাবেন।

অভিনেতা আরিফিন শুভ বলেন, এই প্রথম কোনো সিরিজ বিজ্ঞাপনে কাজ করছি। সিরিজ হলেও চরিত্রগুলো একই। একটি দম্পতিকে বিভিন্ন সময় দেখানো হচ্ছে। তাদের জীবনের ভিন্ন চমৎকার কিছু মুহূর্ত তুলে ধরা হচ্ছে। ওয়ালটন নিয়ে আমার নতুন করে বলার কিছু নেই। দেশীয় পণ্যের মধ্যে ওয়ালটন নাম্বার ওয়ান। এটা সবাই জানেন। বাংলাদেশের রুট লেভেল পর্যন্ত ওয়ালটন তাদের পণ্য পৌঁছে দিয়েছে। আমাদের সবার কাছে আস্থার আরেক নাম ওয়ালটন।

নাবিলা বলেন, ওয়ালটনের পণ্য সবসময়ই আমার পছন্দের শীর্ষে। এর আগেও ওয়ালটনের সঙ্গে আমি কাজ করেছি। তবে শুভর সঙ্গে এই প্রথম জুটি বেধে ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্সের বিজ্ঞাপন করছি। এই কাজগুলো একটু ভিন্ন ধরণের। বেশ চমৎকার। আশা করছি দর্শক-ক্রেতারাও পছন্দ করবেন।
এই নিউজ মোট   480    বার পড়া হয়েছে


মডেলিং



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.