01:00pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



জাতীয় যুব-কিশোর নাট্য উৎসবে কাব্য বিলাস মঞ্চায়ন করবে ‘কপাল’
১০ সেপ্টেম্বর ২০১৯, ২৬ ভাদ্র ১৪২৬, ১০ মহররম ১৪৪১



নিজস্ব প্রতিনিধি : জাতীয় যুব-কিশোর নাট্য উৎসবে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী মঞ্চায়ন করবে ‘কপাল’।
চলতি মাসের ২০ থেকে ২৭ সেপ্টেম্বর জাতীয় নাট্য শালায় অনুষ্ঠিত হবে বাংলাদেশের বৃহত্তম যুব-কিশোর নাট্য উৎসব।
দেশের অন্যতম শিশু-কিশোর নাট্য সংগঠন কাব্য বিলাস নাট্য গোষ্ঠী উৎসবে নদী ভাঙ্গা মানুষের জীবনের প্রতিচ্ছবি নিয়ে মঞ্চায়ন করবে রাহুল রাজের রচনা ও নির্দেশনায় নাটক ‘কপাল’।
নদী ভাঙ্গা মানুষের দুখ কষ্ট সবার সমানে বাস্তব ভাবে তুলে ধরতে রাজধানীর কাওলার নিজস্ব মহড়া কক্ষে দলের সবাই বর্তমানে ব্যস্ত সময় পার করছে।
গত বছর কোলকাতায় আন্তর্জাতিক নাট্য উৎসবে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী কপাল নাটকটি মঞ্চায়ন করে ব্যপক সুনাম ও প্রসংশা কুড়িয়েছিল।
দলের পক্ষে মেহেদী হাসান জানান, কাব্য বিলাস নাট্য গোষ্ঠী সব সময় ব্যাতিক্রম নাটক দর্শকদের সামনে প্রদর্শন করে আসছে। এবারও তার ব্যতিক্রম হবে না। অভিনয়ের সাথে পোশাক ও আলোকসজ্জার উপর বিশেষ ভাবে আমরা কাজ করছি। নাটকের প্রতিটি চরিত্র বেশ চ্যালেঞ্জিং। আশারাখছি সবার অভিনয়ে দর্শকদের মন ছুঁয়ে যাবে।
উল্লেখ্য ‘প্রতিভার প্রতিক্ষায় নতুনের জয়গান’ এই শ্লোগানে কাব্য বিলাস নাট্য গোষ্ঠী বিগত ১৫ বছর যাবৎ নিয়মিত অপ সাংস্কৃতিক রোধে দেশ ও আর্ন্তজাতিক পর্যায়ে সমাজ সচেতন ও ভিন্ন ধারা নাটক মঞ্চায়ন করে যাচ্ছে।

এই নিউজ মোট   696    বার পড়া হয়েছে


মঞ্চ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.