01:10pm  Saturday, 21 Sep 2019 || 
   
শিরোনাম



জয়পুরহাটে ছাত্রলীগের মামলায় আওয়ামীলীগ নেতার জামিন
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার। ২৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ। ১১ মহররম ১৪৪১



ভ্রিাম্যমান প্রতিনিধি: জয়পুরহাট জেলা ছাত্রলীগ নেতা আবু বকর সিদ্দিক রেজার দায়ের করা মামলায় জামিন লাভ করলেন সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সদর উপজেলার জামালপুর ইউপি চেয়ারম্যান হাসানুজ্জামান মিঠু।  বুধবার (আজ) দুপুরে জয়পুরহাট অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক ইকবাল বাহার এই জামিনের আদেশ দেন।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর দিবাগত রাতে জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া হোসেন রাজা ও সাধারন সম্পাদক আবু বক্কর সিদ্দিক রেজা দলীয় কাজ শেষে কয়েক জন সহকর্মীকে নিয়ে শহরের চিত্রাপাড়ার বাসায় ফিরছিলেন।  এ সময় তাদের উপর সশস্ত্র  হামলা হয়।  এতে ছাত্রলীগ সাধারন সম্পাদক গুরুতর আহত হলে সহকর্মী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে  জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

এ ঘটনায় গত রোববার রাতে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু বকর সিদ্দিক রেজা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান জয়পুরহাট মডেল প্রেস ক্লাবের সভাপতি হাসানুজ্জামান মিঠুসহ ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বুধবার দুপুরে আসামী পক্ষের আইনজীবি এ্যাডভোকেট শাহিন ও এ্যাডভোকেট রায়হান নবী আওয়ামীলীগ নেতা হাসানুজ্জামান মিঠু’র পক্ষে জামিন আবেদন করলে বিচারক সার্বিক দিক বিবেচনা করে তার জামিন মঞ্জুর করেন।

এ ব্যাপারে হাসানুজ্জামান মিঠু ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যাক্ত করে জানান, “আমি শুধু আওয়ামীলীগ নেতাই নই, নির্বাচিত জনপ্রতিনিধি, আমি সন্ত্রাসী হলে জনগন আমাকে আগেই প্রত্যাখান করতেন। এ ছাড়া ওই ঘটনার সময়ে ঘটনার স্থান ও আমার প্রকৃত অবস্থান যে ভিন্ন জায়গায় ছিল, তা তথ্য প্রযুক্তির এ যুগে সহজে চিহ্নিত করা সম্ভব। বিজ্ঞ আদালত এ সব দিক বিবেচনা করে ন্যায়ের পক্ষে আদেশ দিয়েছেন। তবে সাময়িক ভাবে হলেও আমি ষড়যন্ত্রের শিকার হয়েছি।”

রাষ্ট্র পক্ষের আইনজীবি এ্যডভোকেট নৃপেন্দ্রনাথ মন্ডল আওয়ামীলীগ নেতা ও জনপ্রতিনিধি হাসানুজ্জামান মিঠু’র জামিন লাভের ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 গোলাপ হোসেন, জয়পুরহাট।

এই নিউজ মোট   2424    বার পড়া হয়েছে


আইন-আদালত



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.