01:22am  Sunday, 07 Jun 2020 || 
   
শিরোনাম
 »  দেশে ৩৫ জনসহ করোনায় মৃত্যু ৮৪৬, ২,৬৩৫ জনসহ আক্রান্ত ৬৩,০২৬ জন      »  শিবগঞ্জ পৌর মেয়রের সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিপক্ষের পাল্টা সম্মেলন     »  বাগেরহাটে ৫ লাখ টাকার নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস     »  এমপি শেখ হেলাল উদ্দীনের নির্দেশনায় বেদে সম্প্রদায়কে মানবিক সহায়তা প্রদান     »  আম্পানে বিধ্বস্ত শরণখোলায় বগী গ্রাম আবারও জোয়ারের পানিতে প্লাবিত     »  বাগেরহাটে সেনাবাহিনী ও প্রশাসনের স্বাস্থ্যবিধি রক্ষায় অভিযান     »  শষ্যভান্ডার দিনাজপুরে কম্বাইন হারভেষ্টার মেশিনে ধান কাটা-মাড়াই উৎসব     »  কেরানীগঞ্জের আতংক সোহেল বাহিনী     »  দিনাজপুরে করোনায় ২৫ জন শনাক্ত সহ মোট আক্রান্ত ৩০৬ জন      »  মসজিদের ইমামকে জুতার মালা পড়িয়ে ঘোরালেন ইউপি চেয়ারম্যান   



ঝালকাঠিতে শিশু কন্যাকে দিয়ে দেহ ব্যবসা অতঃপর অন্তসত্বা হওয়ায় বাবা-মা আটক
১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার। ২৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ। ১১ মহররম ১৪৪১



রিপোর্টার ইমাম বিমান: ঝালকাঠি জেলা শহরে ষষ্ঠ শ্রেণির এক শিশু ছাত্রীকে দেহ ব্যবসায় বাধ্য করা অতঃপর অন্তসত্বার দায়ে মা-বাবাকে আটক করেছে সদর থানা পুলিশ।


মঙ্গলবার রাত ১০টার দিকে পৌর শহরের কাঠপট্টিস্থ কালাবাগান এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে শিশুটিকে তার মায়ের বাসা থেকে উদ্ধার করে এবং শিশুটির মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো. আলমকে আটক করেছে পুলিশ।


প্রাথমিক তদন্তে ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) মো: আবু তাহের মিয়া জানান, শহরের কাঠপট্টি এলাকায় মায়ের বাড়িতে  বসবাস করছিলো। কয়েক মাস আগে থেকে  মা ও সৎ বাবার সহযোগিতায় শিশুটির সাথে কয়েকজন পুরুষের শারিরীক সম্পর্ক করতে বাধ্য করে। শিশুটির মা ও সৎ বাবা তাকে এ অনৈতিক কাজে বাধ্য করায় একপর্যায় শিশুটি অন্তসত্বা হয়ে পড়ে।  


ভিকটিম শিশুটিকে  বুধবার ডাক্তারী পরীক্ষা ও চিকিৎসার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হবে। এ ঘটনায় তদন্ত করে আইনগত অন্যান্য ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও পুলিশ জানায়। ভিকটিম শিশুটি শহরের একটি স্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়ছে।


মো: ইমাম হোসেন বিমান

ঝালকাঠি


এই নিউজ মোট   1380    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.