03:57am  Sunday, 07 Jun 2020 || 
   
শিরোনাম
 »  চলতি শিক্ষাবর্ষে একটি পরীক্ষা নেওয়ার পরিকল্পনায় এগোচ্ছে শিক্ষা অধিদপ্তর     »  আজ থেকে জোনভিত্তিক লকডাউন শুরু     »  এমপি এনামুলের কারণে জেএমবির ক্যাডারও এখন মস্ত বড় আওয়ামী লীগার     »  করোনা সন্দেহে ফেলে যাওয়া ৫৫ বছর বয়সী মাকে হাসপাতালে নিল পুলিশ      »  করোনার কারনে মা দক্ষিণ সুদানে, বাবা দক্ষিণ কোরিয়ায়, আর সন্তানেরা উগান্ডায়     »  সংকটাপন্ন হওয়ায় আ.লীগ নেতা নাসিমকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত      »  দ্বিতীয় স্ত্রী দাবি করে এমপি এনামুলের সম্মানহানির অভিযোগে আয়েশার নামে মামলা     »  স্থিতিশীল রয়েছে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা      »  দেশে ৩৫ জনসহ করোনায় মৃত্যু ৮৪৬, ২,৬৩৫ জনসহ আক্রান্ত ৬৩,০২৬ জন      »  শিবগঞ্জ পৌর মেয়রের সংবাদ সম্মেলনের বিরুদ্ধে প্রতিপক্ষের পাল্টা সম্মেলন   



ময়মনসিংহের গৌরীপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণ করল ২ পাষন্ড
১২ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার। ২৮ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ। ১২ মহররম ১৪৪১



ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ করেছে দুই কিশোর।ধর্ষণের পর তারা শিশুটিকে বাড়ির পাশের জঙ্গলে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায়। গুরুতর আহত অবস্থায় শিশুটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার গাভিশীমুল গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। পরে বুধবার (১১ সেপ্টেম্বর) রাতে ওই শিশুর বাবা গৌরীপুর থানায় মামলা দায়ের করলে ঘটনাটি জানাজানি হয়। ধর্ষক দুই কিশোর স্থানীয় ইসমাইল হোসেন (১৪) ও রাকিব মিয়াকে (১৩) এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

শিশুর পরিবার সূত্রে জানা যায়, শিশুটির বাবা ও মা দু’জনেই ঢাকা থাকেন। বাবা রিকশাচালক, মা গৃহপরিচারিকা। শিশুটি গাভিশীমুল গ্রামে দাদীর কাছে থাকে।

পুলিশ জানিয়েছে, সোমবার বিকেলে প্রতিবেশী তারা মিয়ার ছেলে ইসমাইল হোসেন ও হারুন মিয়ার ছেলে রাকিব শিশুটিকে চকলেট কিনে দেওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে পাশের একটি জঙ্গলে নিয়ে গিয়ে দুই কিশোর মিলে শিশুটিকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে এলাকাবাসী আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া সারাবাংলাকে বলেন, শিশুটির শারীরিক অবস্থা খুব ভালো নয়। তার ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। আর অভিযুক্ত দুই কিশোরকে গ্রেফতারে অভিযান চলছে।
এই নিউজ মোট   1935    বার পড়া হয়েছে


শিশু ধর্ষণ



বিজ্ঞাপন
ওকে নিউজ পরিবার
Shekh MD. Obydul Kabir
Editor
See More » 

প্রকাশক ও সম্পাদক : শেখ মো: ওবাইদুল কবির
ঠিকানা : ১২৪/৭, নিউ কাকরাইল রোড, শান্তিনগর প্লাজা (২য় তলা), শান্তিনগর, ঢাকা-১২১৭।, ফোন : ০১৬১৮১৮৩৬৭৭, ই-মেইল-oknews24bd@gmail.com
Powered by : OK NEWS (PVT) LTD.